Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

‘শকুন্তলম’-এর ট্রেলার দেখে মঞ্চেই কাঁদলেন সামান্থা!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১১ জানুয়ারি, ২০২৩, ৫:৫৭ পিএম

দক্ষিণ ভারতের অভিনেত্রী সামান্থা রুথের জনপ্রিয়তা নিয়ে নতুন করে বলার কিছু নেই। পুষ্পা সিনেমার ‘সামি সামি’ গানের পর স্বামীর সঙ্গে বিচ্ছেদ, এরপর বিরল রোগের খবর নিয়ে শিরোনামেই ছিলেন সামান্থা। মায়োসাইটিস নামের এক জটিল রোগে আক্রান্ত তিনি। গত অক্টোবরে সামান্থা নিজেই এ রোগ সম্পর্কে সবাইকে জানান। অসুস্থতার জন্য অভিনয় থেকে দূরে থাকলেও সামান্থা অভিনীত সিনেমা ‘শকুন্তলম’ এখন মুক্তির অপেক্ষায়।

এরই মধ্যে চলে এসেছে গুনাশেখর পরিচালিত ‘শকুন্তলম’ সিনেমার ট্রেইলার। সোমবার (৯ জানুয়ারি) মুক্তি পেয়েছে সিনেমাটির ট্রেইলার। মুক্তির অপেক্ষায় থাকা এ সিনেমার নাম ভূমিকায় অভিনয় করেছেন সামান্থা। ট্রেইলার মুক্তি অনুষ্ঠানে দেখা গেল সামান্থার চোখে পানি। এক দিকে বড় পর্দায় চলছে ছবির ট্রেলার। অন্য দিকে, মঞ্চে বসে চোখের পানি মুছছেন তিনি।

কিন্তু কী এমন কারণ, যার জন্য ট্রেইলার মুক্তির মঞ্চে চোখের পানি ফেলতে হলো সামান্থাকে? প্রশ্ন করতে সামান্থার উত্তর, জীবনে অনেক ঘাত-প্রতিঘাত পেরোতে হয়েছে, অনেক কষ্ট পেয়েছি। জীবনে যা-ই হোক, সিনেমার প্রতি আমার ভালবাসা সবসময় অটুট। একমাত্র সিনেমাই সেই ভালবাসা একশো গুণ করে ফিরিয়ে দেয়।

তবে ‘শকুন্তলম’ সিনেমার ট্রেলার প্রকাশ হতেই লুফে নিয়েছেন ভক্তরা। ২ মিনিট ৪৭ সেকেন্ডের ট্রেইলারে নজর কেড়েছেন সামান্থা। মুহূর্তেই ভাইরাল হয়ে যায় ভিডিওটি। ভিডিওতে দেখা যায়, গহীন বনে একঝাঁক প্রজাপতির মাঝে তিনি। পরনে সাদা রঙের পোশাক। মাথায় তাজা ফুলের টিকলি। কাঁখে কলসি, দুই বাহুতেও শোভা পাচ্ছে তাজা ফুলের বাজু।

এর আগে ২০২০ সালে সিনেমাটির মহরতের সময় সামান্থা বলেছিলেন, ‘শকুন্তলম’ হবে তার স্বপ্নের প্রকল্প। তিনি এই সিনেমাটিতে কাজ করার জন্য অপেক্ষা করছিলেন। সিনেমাটি নিয়ে তার প্রত্যাশা আকাশ সমান। এই প্রথমবার গুণশেখরের সঙ্গে জুটি বেঁধেছেন সামান্থা। অবশেষে মুক্তির পথে রয়েছে ‘শকুন্তলম’।

মালায়ালাম সিনেমার অভিনেতা দেব মোহন, মোহন বাবু, ভারতীয় বাংলা সিনেমার যীশু সেনগুপ্ত সিনেমাটিতে অভিনয় করেছেন। আগামী ১৭ ফেব্রুয়ারি মুক্তি পাবে তেলেগু ভাষার এই সিনেমাটি।

সামান্থাকে সর্বশেষ ‘যশোদা’ চলচ্চিত্রে দেখা গেছে। নিজের রোমান্টিক ইমেজ ভেঙে অ্যাকশনধর্মী চলচ্চিত্রে অভিনয় করে বেশ প্রশংসা কুড়িয়েছেন অভিনেত্রী। এর আগে ২০২১ সালে ‘দ্য ফেমিলি ম্যান ২’তে অ্যাকশনধর্মী চরিত্রে অভিনয় করে দারুণ প্রশংসিত হয়েছিলেন তিনি। ২০২২ সালের শেষের দিকে শারীরিক অসুস্থতার কারণে সব ধরনের শুটিং থেকে সাময়িক বিদায় নিয়েছিলেন সামান্থা। কিছুদিন আগে দক্ষিণ কোরিয়া গিয়ে চিকিৎসা করিয়ে এসেছেন অভিনেত্রী।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ