Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

চৌদ্দগ্রামে ৯ বছরের শিশু ধর্ষণ গ্রেফতার ১

| প্রকাশের সময় : ২৪ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

চৌদ্দগ্রাম উপজেলা সংবাদদাতা : কুমিল্লার চৌদ্দগ্রামে এবার ৯ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে মামুন (৩৫) নামের এক বখাটেকে এলাকাবাসী আটক করে পুলিশে সোপর্দ করেছে। মামুন উপজেলার কালিকাপুর ইউনিয়নের দক্ষিণ ছুপুয়া গ্রামের মৃত আবদুল খালেকের ছেলে। এ ঘটনায় শিশুর মাতা ছকিনা বেগম বাদী হয়ে মামুনের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে চৌদ্দগ্রাম থানায় একটি মামলা দায়ের করেন। বখাটেকে গতকাল শুক্রবার দুপুরে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়।
মামলা সূত্রে জানা গেছে, গত বৃহস্পতিবার দুপুরে ওই শিশু বাড়ির পাশের্^ মাঠে ধানের নারা কাটতে যায়। সেখানে শিশুকে একা পেয়ে মামুন বিভিন্ন প্রলোভন দেখিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। এসময় শিশুটি শোর-চিৎকার করতে থাকে। এদিকে ধর্ষণের কারণে রক্ত ক্ষরণে এক পর্যায়ে শিশুটি অজ্ঞান হয়ে পড়ে। চিৎকার শুনে মেয়ের মাসহ স্থানীয় লোকজন দৌড়ে এসে মামুনকে আটক করে এবং শিশুটিকে উদ্ধার করে দ্রুত হাসপাতালে নিয়ে যায়। বর্তমানে শিশুটি কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে বলে জানা গেছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে অভিযুক্ত মামুনকে আটক করে থানায় নিয়ে আসে। এ বিষয়ে চৌদ্দগ্রাম থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) শুভ রঞ্জন চাকমা জানান, দর্ষণের খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে বখাটেকে আটক করা হয়েছে। শুক্রবার তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ