Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সব ভুলে একসঙ্গে ছেলের ৫ মাস উদযাপন রাজ-পরীমনির

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১১ জানুয়ারি, ২০২৩, ৫:৩৭ পিএম

বেশ কয়েকদিন ধরে অশান্তি নেমেছিল রাজ-পরীমনির সংসারে। সব প্রতিকূলতা কাটিয়ে তারা আবার এক হয়েছেন। সেই সঙ্গে উদযাপন করছেন একমাত্র ছেলের পাঁচ মাস পূর্ণ হওয়া। ছেলে শাহীম মুহাম্মদ রাজ্যের বিশেষ দিনটি ঘরোয়া আয়োজনেই উদযাপন করেছেন রাজ-পরীমনি দম্পতি। রাজের তোলা সেই মুহূর্তের একটি স্থিরচিত্র সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে রাজ্যকে শুভেচ্ছা জানিয়েছেন পরীমনি ও রাজ।

মঙ্গলবার (১১ জানুয়ারি) দিবাগত রাত ৩টার দিকে ফেসবুক প্রোফাইলে দুটি ছবি পোস্ট করেন রাজ। যেখানে হাস্যোজ্জ্বল পরিবারের ছবি দেখা যাচ্ছে। দেখা যাচ্ছে পাঁচটি কেক, আর তিনজনের হাসিমুখ। রাজ লিখেছেন, আমার প্রিয় রাজ্যের শুভ ৫ মাস। সঙ্গে একটি হৃদয়ের ইমোজি। সঙ্গে লেখা পরিবার। অর্থাৎ ভালোবাসাময় পরিবার- বলতে চাইছেন রাজ।

বুধবার বেলা ১১টা ৩৮ মিনিটে ফেসবুক ভেরিফায়েড পেজে ছেলে রাজ্যের সঙ্গে নিজের একটি ছবি পোস্ট করেন পরীমনি। সেখানে তারকা মা ছেলেকে নিয়ে লেখেন— ‘বাজানের হাসি। আমাদের ছেলের পাঁচ মাস পূর্ণ হলো। আলহামদুলিল্লাহ।’

গিয়াস উদ্দিন সেলিমের ‘গুণিন’ করতে গিয়েই চিত্রনায়ক রাজের প্রেমে পড়েন ঢাকাই ছবির আলোচিত নায়িকা পরীমনি। যেই প্রেম পরিণতি পায় রাজ্য’র আগমনে। গেল আগস্টে রাজ-পরী দম্পতির ঘরে জন্ম নেয় রাজ্য।

মাঝেমধ্যেই টানাপোড়েন দেখা যায় এই দম্পতির সম্পর্কে। কয়েকদিন আগেই রাজের সঙ্গে বিচ্ছেদের ঘোষণা দিয়েছিলেন পরীমনি। তবে অনেক জলঘোলার পর সকল ঝামেলার অবসান ঘটিয়ে ফের একসঙ্গেই রয়েছেন তারা।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ