Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

দস্তারবন্দী সম্মেলন উপলক্ষে আল্লামা শাহ্ আহমদ শফী আজ নেত্রকোনা যাচ্ছেন

| প্রকাশের সময় : ২৪ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

নেত্রকোনা জেলা সংবাদদাতা ঃ নেত্রকোনা জেলা শহরের মালনীস্থ জামিয়া ইসলামিয়া হুসাইনিয়া মাদ্রাসা’র ১২ সালা দিস্তারবন্দী সম্মেলন (সমাবর্তন) উপলক্ষে চট্টগ্রামস্থ হাটহাজারী আল্ জামিয়াতুল আহ্লিয়া দারুল উলুম মুঈনুল ইসলাম মাদ্রাসার মহা-পরিচালক ও বাংলাদেশ ক্বওমী মাদ্রাসা শিক্ষা বোর্ড (বেফাক)-এর সভাপতি আল্লামা শাহ্ আহমদ শফী আজ শনিবার নেত্রকোনায় আসছেন। তার আগমনের সংবাদে এ অঞ্চলের উলামা মাশায়েখ ও ধর্মপ্রাণ তৌহিদী জনতার মাঝে উৎসবের আমেজ বিরাজ করছে।
জামিয়া ইসলামিয়া হুসাইনিয়া মাদ্রাসা’র প্রিন্সিপাল মাওলানা আব্দুল কাইয়ুম জানান, সকাল ১০টায় মাদ্রাসা প্রাঙ্গণে দস্তারবন্দী সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রায় তিন শতাধিক ছাত্রকে পাগড়ী পরিয়ে দেবেন বাংলাদেশ ক্বওমী মাদ্রাসা শিক্ষা বোর্ড  (বেফাক)-এর সভাপতি আল্লামা শাহ্ আহমদ শফী। সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন শাইখুল হাদিস আল্লামা হাফেজ জুনাইদ বাবুনগরী ও বেফাকের সহ-সভাপতি আল্লামা নূর হোসাইন কাসেমী। এছাড়াও সম্মেলনে দেশের বিভিন্ন স্থানের উলামা মাশায়েখগণ বক্তব্য রাখবেন।  
ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা জানান, আজ শনিবার ময়মনসিংহের ঈশ্বরগঞ্জের বাইতুল কুরআন হাফিজিয়া ক্বওমীয়া মাদরাসার দস্তারবন্দী (সমাবর্তন) উপলক্ষে এক সম্মেলনে যোগ দিতে আসছেন বাংলাদেশ ক্বওমী মাদরাসা শিক্ষা বোর্ডের (বেফাক) সভাপতি, হেফাজত ইসলামের আমীর দারুল উলুম মুঈনুল ইসলাম হাটহাজারী মাদরাসার মহা-পরিচালক আল্লামা শাহ আহমদ শফি (দাঃ বাঃ)। এতে  অতিথি হিসেবে উপস্থিত থাকবেন দারুল উলুম দেওবন্দ (ভারত) মাদরাসার শাইখুল হাদিস আওলাদে রাসূল আল্লামা আরশাদ মাদানী (দাঃ বাঃ)।



 

Show all comments
  • মাহমুদী ২৪ ডিসেম্বর, ২০১৬, ২:৩৮ পিএম says : 0
    মনে হচ্ছে আজ উনার আগমনের অপেক্ষায় সম্মেলনে আনন্দের জোয়ার বইছে
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ