Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

আমরা দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে টানা চতুর্থবার শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী হিসেবে দেখতে চাই, হিন্দু কল্যান ট্রাস্টের ভাইস চেয়ারম্যান সুব্রত পাল

কোটালীপাড়া ( গোপালগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ জানুয়ারি, ২০২৩, ৩:৩৭ পিএম

কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও হিন্দু কল্যাণ ট্রাস্টের ভাইস চেয়ারম্যান সুব্রত পাল সিআইপি বলেছেন আমরা আগামী ২০২৪ সালের দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে টানা চতুর্থবার জননেত্রী শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী হিসেবে দেখতে চাই। বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রীর কাছে আমরা হিন্দু কল্যান ট্রাস্টের পক্ষ থেকে যখন যেটা চেয়েছি তখন সেটা দিয়েছে,আমরা হিন্দু কল্যান ট্রাস্টের পক্ষ থেকে প্রতিটি জেলায় একটি করে শ্মশান ও একটি মডেল মন্দির নির্মানের প্রকল্প হাতে নিয়েছি এবং মাননীয় প্রধানমন্ত্রী সেটায় সম্মতি দিয়েছেন। তিনি আমাদের জন্য অনেককিছু করেছেন যা অন্য কোন সরকার করেনি তিনি ক্ষমতায় আছেন বলেই আজ আমরা হিন্দুরা নিরাপদে আছি তাই আগামী ২০২৪ সালের দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনাকে টানা চতুর্থবার প্রধানমন্ত্রী হিসেবে দেখতে চাই। ১০ জানুয়ারী মঙ্গলবার রাতে গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার রামশীল ইউনিয়নের জহরেরকান্দি গ্রামে অনাথ আশ্রম প্রাঙ্গনে অনাথ আশ্রম পরিচালনা কমিটি আয়োজিত স্বামী বিবেকানন্দের ১৬১ তম জন্ম উৎসব পালন উপলক্ষে জিবন ও শিক্ষা বিষয়ে আলোচনা সভা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে উপস্থিত হয়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন । অনাথ আশ্রম পরিচালনা কমিটির সভাপতি বিবেকানন্দ ঢালীর সভাপতিত্বে অনুষ্ঠানের উদ্ভোধন করেন কোটালীপাড়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ, জহরেরকান্দি অনাথ আশ্রমের সাধারণ সম্পাদক অমিত ঢালীর সঞ্চালনায় এসময় বিশেষ অতিথি হিসেবে কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মৃনাল কান্তি জোদ্দার,সাংগঠনিক সম্পাদক ড শামিম আল সাইফুল সোহাগ, প্রকাশণা বিষয়ক সম্পাদক এ্যাডভোকেট শেখ নবিরুজ্জামান বাবু,উপ- ধর্ম বিষয়ক সম্পাদক হরেকৃষ্ণ বৈদ্য,উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক মিজানুর রহমান তাজঁ বুলবুল, রামশীল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও চেয়ারম্যান শ্যামল কান্তি বিশ্বাস, সাধারণ সম্পাদক জগদীশ চন্দ্র বালা,উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক রতণ কুমার মিত্র, জহরেরকান্দি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বনোজ কুমার মধু প্রমুখ উপস্থিত ছিলেন। বক্তারা স্বামী বিবেকানন্দের স্মৃতি চারণ করে তার জীবন আদর্শ নিয়ে আলোচনা করেন। পরে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ