Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কালিয়াকৈরে দুটি আবাসিক হোটেলে রুম নিলেই মিলে নারীর সন্ধান

কালিয়াকৈরে (গাজীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ জানুয়ারি, ২০২৩, ২:৪৮ পিএম

গাজীপুরের কালিয়াকৈরে দুটি আবাসিক হোটেলে রোম ভাড়া নিলেই সাথে নারী ফ্রি দেওয়া হয় বলে অভিযোগ পাওয়া গেছে।
এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার চন্দ্রা এলাকায় জাতির পিতা বঙ্গবন্ধু সরকারি স্কুল, কলেজ ও সুবর্ণ জামে মসজিদের পাশে তিন মাস আগে গড়ে উঠেছে শাপলা বোর্ডিং ও মেঘনা গেস্ট হাউজ নামে দুটি আবাসিক হোটেল। এসব আবাসিক হোটেলে রোম ভাড়া নিলেই কর্তৃপক্ষ গ্রাহকের চাহিদা অনুসারে ফ্রি দেয় নারী যৌন কর্মী। বেশির ভাগ সময় এসব গেস্ট হাউজে স্থানীয়, অস্থায়ী ও কলেজ পড়োয়া ছাত্রদের ঘন্টা চুক্তিতে রোম ভাড়া নিতে দেখা যায়। হোটেল দুটি তে রোম ভাড়া নিতে প্রতি ঘন্টায় গুনতে হয় ২০০০-২৫০০ টাকা।
চন্দ্রা উপজেলার একটি ব্যস্ততম এলাকা। ওই এলাকায় প্রতিদিন চলাচল করে

লক্ষাধিক লোকজন। যার ফলে দেদারসে অসৎ ব্যবসায়ীরা ব্যবসা চালিয়ে যাচ্ছে।
ওই গেস্ট হাউজের পাশে একটি সরকারি বিদ্যালয়, একটি সরকারি কলেজ ও সরকারি উচ্চ বিদ্যালয় এবং একটি সুবর্ণ জামে মসজিদ থাকায় স্থানীয় লোকজনের ও ছাত্র-ছাত্রীর অভিভাবকদের মাঝে বিরুপ প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে।

এ ব্যপারে জাতির পিতা বঙ্গবন্ধু সরকারি কলেজের অধ্যক্ষ মেজবাহ উদ্দিন সরকার বলেন, এই বিষয় টা আমার জানা নেই। তবে এরকম যদি হয়ে থাকে তবে শুধু কলেজের জন্য না, সমাজের সকল স্তরেই এর প্রভাব পরবে। দুটি হোটেলের কর্তৃপক্ষদের সাথে ফোনে যোগাযোগ করে তাদের পাওয়া যায়নি।
উপজেলা নির্বাহী কর্মকর্তা তাজওয়ার আকরাম সাকাপি ইবনে সাজ্জাদ বলেন, বিষয় টি আমি শুনেছি। খুব শিগ্রই প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ