Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রহস্যে ঘেরা ‘ওয়ান ইলেভেন’-এ আফজাল হোসেন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১১ জানুয়ারি, ২০২৩, ১:৫৫ পিএম

দেশীয় অভিনয় জগতে নন্দিত নাম আফজাল হোসেন। অভিনেতা, পরিচালক, চিত্রশিল্পী, বিজ্ঞাপন নির্মাতা এমন বহু পরিচয়ে পরিচিত তিনি। তবে অনেক দিন ধরে নতুন কোনো সিনেমায় দেখা যাচ্ছিল না আফজালকে। তার ভক্তদের জন্য সুখবর হলো আড়াল ভেঙে দীর্ঘদিন পর আবারও বড়পর্দায় ফিরতে চলেছেন দেশ বরেণ্য এই অভিনেতা। একটি থ্রিলার সিনেমার হাত ধরে হচ্ছে তার প্রত্যাবর্তন। সিনেমার নাম- ‘ওয়ান ইলেভেন’। ইতিমধ্যে সিনেমাটিতে চুক্তিবদ্ধ হয়েছেন আফজাল।

‘ওয়ান ইলেভেন’ সিনেমাটি পরিচালনা করবেন কামরুল ইসলাম রিফাত। গল্প লিখেছেন হুমায়ুন কবির বিশ্বাস। সংলাপ লিখেছেন মোজাফফর হোসেন। চিত্রনাট্য সংশোধন ও পরিমার্জন করেছেন গুণী চলচ্চিত্রকার যুগল নূরুল আলম আতিক ও মাতিয়া বানু শুকু।

জানা গেছে, ধুরন্ধর রহস্য রোমাঞ্চকর ইতিহাসকে আতশ কাঁচের নিচে ফেলতেই স্পষ্ট দেখা মেলে নায়ক, খলনায়ক, পুলিশ, গোয়েন্দা, লেখক, গণমাধ্যম আর কিছু অসমাপ্ত প্রশ্নের ভুলভ্রান্তিতে ভরা উত্তর। এমনই বিষয় আর গল্পে এগিয়ে যাবে ‘ওয়ান ইলেভেন’ সিনেমাটি।

সিনেমাটির পরিচালক রিফাত জানিয়েছেন, চলতি বছরের মাঝামাঝি সময় থেকে সিনেমাটির শুটিং শুরু হবে। শুটিং হবে ঢাকা এবং গাজীপুরের বিভিন্ন লোকেশনে।

উল্লেখ্য, আফজাল হোসেন অভিনীত ‘দুই জীবন’, ‘নতুন বউ’, ‘পালাবি কোথায়’ সিনেমাগুলো দর্শক মহলে পেয়েছে দারুণ জনপ্রিয়তা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ