Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

প্রযোজকের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ পাকিস্তানি অভিনেত্রীর

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১১ জানুয়ারি, ২০২৩, ১:৪৭ পিএম | আপডেট : ১:৪৯ পিএম, ১১ জানুয়ারি, ২০২৩

প্রযোজকদের বিরুদ্ধে নায়িকাদের যৌন হেনস্থার অভিযোগ ভারতে প্রায়সই দেখা যায়। এবার দুই প্রযোজকের বিরুদ্ধে এমনই এক অভিযোগ আনলেন এক পাকিস্তানি অভিনেত্রী। পাকিস্তানি প্রযোজক আহসান আলি জাইদি ও ভারতীয় প্রযোজক রাজ গুপ্তা যৌথভাবে একটি সিনেমা প্রযোজনা করছেন। এতে নায়িকা হিসেবে দেখা যাবে সায়েদা মেহরিন শাহকে। সিনেমাটির শুটিংয়ে আজারবাইজানের বাকুতে গিয়েছিলেন তিনি। সেখানে এই দুই প্রযোজকের যৌন হেনস্তার শিকার হয়েছিলেন বলে অভিযোগ করেন এ অভিনেত্রী।

সায়েদা মেহরিন শাহর দাবি বাকুতে শ্যুটিং চলাকালীন সময়ে পরিচালক ও ছবির ক্রু মেম্বাররা দুর্ব্যবহার করেন সায়েদার সঙ্গে। সম্প্রতি সমাজমাধ্যমে একটি ভিডিও পোস্ট করেছেন অভিনেত্রী। ভিডিওতে দেখা যাচ্ছে, অভিনেত্রী বলছেন তিনি এখন বাকুতে শ্যুটিং করছেন। সেখানেই তাঁকে কুপ্রস্তাব দেন আহসান আলি জাইদি ও রাজ গুপ্তা। সেই প্রস্তাব খারিজ করার পর থেকেই শুরু হয় সমস্যা।

মেহরিন বলেন, ‘আমাকে আহসান আলি জাইদি ও রাজ গুপ্তা কুপ্রস্তাব দিয়েছেন। আমি সেই প্রস্তাবে রাজি হইনি বলেই সমস্যা শুরু হয়। আমাকে ডিনারে খেতে না ডাকা থেকে শুরু করে খোঁজখবর নেওয়াও বন্ধ করে দেন তারা। অসম্ভব আতঙ্কের সম্মুখিন হয়েছি সেখানে। খুব অপেশাদার ব্যবহার করেছেন প্রযোজকদ্বয়।’

মেহরিন বাকি অভিনেত্রীদের সতর্ক করে বলেন যে, ‘এই ভিডিও করার উদ্দেশ্যই হলো, যারা আমার মতো এই ইন্ডাস্ট্রিতে আছেন, তাদের সাবধান করা। আহসান আলি জাইদির সঙ্গে এটা আমার প্রথম অভিজ্ঞতা। একজনের রেফারেন্সে তার সঙ্গে পরিচয়। আমি নিশ্চিত যে, ওই ব্যক্তি এই বিষয়ে কিছু জানেন না।’

মেহরিন আরো জানিয়েছেন, পাকিস্তানে ফেরার জন্য তাকে এয়ার টিকিটও কেটেন দেননি প্রযোজক দু’জন। তিনি নিজের খরচে টিকিট কেটে পাকিস্তানে ফিরেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ