Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আরিয়ানের সঙ্গে প্রেম প্রসঙ্গে যা জানালেন পাকিস্তানি অভিনেত্রী

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১১ জানুয়ারি, ২০২৩, ৯:৩৪ এএম

কিছুদিন আগেই বলিউড আইটেম গার্ল নোরা ফাতেহিকে জড়িয়ে শাহরুখ খানের ছেলে আরিয়ানের খানের প্রেমের গুঞ্জন ওঠে। এরপরই কিং খানের পুত্রের সঙ্গে নাম জড়ায় পাকিস্তানি টিভি অভিনেত্রী সাদিয়া খানের নাম। রটনা রটে, চুটিয়ে ডেটিং করছেন তারা। এবার এ বিষয়ে মুখ খুললেন সাদিয়া। তিনি জনালেন আরিয়ানের সঙ্গে তার ডেটিংয়ের খবর সম্পূর্ণ ভিত্তিহীন ও গুজব। মধ্যপ্রাচ্য ভিত্তিক প্রকাশনা সিটি টাইমসের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।

সিটি টাইমসের প্রতিবেদন থেকে জানা যায়, সাদিয়া জানিয়েছেন লোকেরা সম্পূর্ণ বিষয়টি না জেনেই আরিয়ানের সঙ্গে তার সম্পর্কের গল্প তৈরি করছে। বিষয়টি সম্পূর্ণ ভিত্তিহীন, গুজব। খবরের শিরোনাম করার ক্ষেত্রে একটা সীমা থাকা দরকার বলেও ক্ষোভ প্রকাশ করেন অভিনেত্রী।

আরিয়ানের সঙ্গে নিজের একটি ছবি নেট মাধ্যমে প্রকাশ করছিলেন সাদিয়া। দুবাইতে নববর্ষ উদযাপনের একটি পার্টিতে লেন্সবন্দি হয়েছিলেন তারা। ওই ছবি প্রকাশ পেতেই আরিয়ান-সাদিয়ার প্রেমের গুঞ্জন শুরু হয়।

এদিকে দুবাইয়ে নতুন বছরের পার্টিতে আরিয়ানের সঙ্গে দেখা গেছে নোর ফাতেহিকে। এরপর নোরার সঙ্গেও প্রেম ও ডেটিংয়ের গুঞ্জন ওঠে আরিয়ানের। নোরার সঙ্গে নাম জড়তে অনেকেই সমালোচনা করেছেন আরিয়ানের। কেননা আরিয়ানের এই মুহূর্তে বয়স ২৫ বছর। অন্যদিকে নোরার বয়স ৩০ বছর। বয়সের এই তফাতের কারণেই নেটিজেনরা কটু বাক্য শুনিয়েছিলেন তাদের।

৩৫ বছর বয়সী সাদিয়া খান একজন পাকিস্তানি অভিনেত্রী। ‘ইমান-এ খুদা অর মোহাব্বাতে’ টিভি শোতে অভিনয় করে তিনি জনপ্রিয়তা পান। তাকে সর্বশেষ ২০১৯ সালে টিভি শো ‘মরিয়ম পেরিয়েরা’তে দেখা গেছে।

এদিকে শাহরুখপুত্র আরিয়ান খান শীঘ্রই একটি ওয়েব সিরিজের লেখক হিসেবে বলিউডে আত্মপ্রকাশ করতে যাচ্ছেন। তিনি স্ক্রিপ্ট লেখাও শেষ করেছেন। বাবার প্রোডাকশন হাউজ ‘রেড চিলিজ এন্টারটেইনমেন্ট’ এর ব্যানারে নির্মিত হতে যাওয়া সিরিজটির পরিচালনাও করবেন আরিয়ান। সিরিজটির নির্মাণ কাজ এ বছর শুরু হতে যাচ্ছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ