Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মোহাম্মদপুরে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ১১ জানুয়ারি, ২০২৩, ১২:০০ এএম

রাজধানীর মোহাম্মদপুরে বেপরোয়া ট্রাকের ধাক্কায় রুবেল (৩৫) নামে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। আহত হয়েছেন মোটরসাইকেল আরোহী মহন (৩৪)।
পুলিশ জানায়, গত সোমবার দিবাগত রাত দেড়টার দিকে বেড়িবাঁধ সংলগ্ন ‘ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস বাংলাদেশ’ এর ক্যাম্পাসের সামনের রাস্তায় এ দুর্ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলে মারা যান মোটরসাইকেল চালক রুবেল।

মোহাম্মদপুর থানার এসআই মো.দেলোয়ার হোসেন জানান, মধ্যরাতে গাবতলী থেকে বেড়িবাঁধ দিয়ে মোটরসাইকেল চালিয়ে চকবাজারে যাচ্ছিলেন রুবেল। আর পেছনে বসা ছিলেন মহন। পথে ইউল্যাব ক্যাম্পাসের সামনের রাস্তায় পেছন দিক থেকে আসা একটি ট্রাক তাদের ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যান রুবেল। খবর পেয়ে তার লাশ উদ্ধার করে শহীদ সোহরাওয়ার্দী কলেজ মর্গে পাঠানো হয়। আর আহত মহনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি আরও জানান, ঘাতক ট্রাকটি শনাক্তের চেষ্টা চলছে। নিহত রুবেলের বাবার নাম মৃত মনির হোসেন। থাকেন চকবাজারের পশ্চিম ইসলামবাগ এলাকায়। সেখানে একটি লেদ কারখানায় কাজ করতেন রুবেল। আর রুবেলের সহকারী ছিলেন মহন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ