Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফুলপুরে ড্রেসে রং লাগায় মায়ের সাথে অভিমান করে স্কুলছাত্রের আত্মহত্যা

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ জানুয়ারি, ২০২৩, ১০:৪৩ পিএম

ময়মনসিংহের ফুলপুরে ড্রেসে রং লাগায় মায়ের সাথে অভিমান করে আজমাইল হাসান আদিল (১১) নামে এক ছাত্র আত্মহত্যা করেছে। মঙ্গলবার (১০ জানুয়ারি) বেলা আড়াইটার দিকে উপজেলার ছনধরা গ্রামে এ ঘটনা ঘটে। সে ওই গ্রামের নিয়াজ মুর্শেদ মিলন ও রূপালী আক্তার দম্পতির ছেলে এবং ছনধরা হাজী আব্দুল মজিদ উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির ছাত্র।

জানা যায়, আজমাইল হাসান আদিল বেলা ২.৩০ টার দিকে টিফিন খাওয়ার জন্য বাড়িতে আসে। তখন তার স্কুল ড্রেসে অন্য কাপড়ের রং লাগানো দেখে বাড়ির সামনে তার মায়ের সাথে রাগারাগি করে এবং এক পর্যায়ে সে বসতঘরের দিকে চলে যায়। কিছুক্ষণ পরে তার বড় বোন জান্নাতুন নূর (১৫) বাড়িতে গিয়ে দেখেন ঘরের দরজা বন্ধ। পরে অনেক ডাকাডাকি করলেও দরজা না খোলায় চিৎকার শুরু করে বড় বোন নূর। জান্নাতুন নূরের চিৎকারে লোকজন জড়ো হয় এবং ঘরের বেড়া ভেঙে ভেতরে ঢুকে ঘরের আড়ার সাথে তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। খবর পেয়ে ফুলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুনের নির্দেশে এসআই জাহিদ হাসান সবুজ সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন।

ফুলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ