Inqilab Logo

শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

মাতৃত্বকালীন ছুটি শেষে ক্যামেরার সামনে ফিরছেন তিশা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১০ জানুয়ারি, ২০২৩, ৮:৫০ পিএম

দুই পর্দার নন্দিত অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। ব্যস্ত এই শিল্পী লম্বা একটা সময় ধরে কাজের বাইরে। সময় দিচ্ছেন পরিবারকে। তিশা মূলত মাতৃত্বকালীন ছুটিতে রয়েছেন। তার ফেরার অপেক্ষায় ভক্তরা। দীর্ঘ সময়ের মাতৃত্বকালীন ছুটির কারণে ক্যামেরা মিস করছেন অভিনেত্রী। ছুটি শেষ হলেই বড় কাজ দিয়ে আবারো চেনা ছন্দে ফিরবেন তিনি। তবে ইতোমধ্যেই ছোট একটি কাজ দিয়ে ফেরার খবর দিলেন এই অভিনেত্রী।

তিশার ভাষ্যে, ‘ক্যামেরার সামনে আমি সবচেয়ে আনন্দে থাকি। অনেক দিন, সপ্তাহ, মাস ক্যামেরার সামনে থাকা মিস করেছি। আস্তে আস্তে ইলহামও (তিশার মেয়ে) বড় হচ্ছে, আলহামদুলিল্লাহ!’

তিনি আরো বলেন, ‘আমি কাজে বের হলে ইলহাম ওর বাবার সঙ্গে থাকতে পারে। সে জন্য আবার কাজ শুরু করেছি। অল্প অল্প করে। প্রথমে কয়েকটা বিজ্ঞাপনের কাজ দিয়ে। কিছুদিনের মধ্যে বড় কিছু কাজের খবর পাবেন, ইনশাআল্লাহ।’

২০০৯ সালে মোস্তফা সরয়ার ফারুকী পরিচালিত ‘থার্ড পারসন সিঙ্গুলার নাম্বার’ চলচ্চিত্রে অভিনয় করেছিলেন তিশা। তারও পাঁচ বছর আগে থেকে প্রেমের সম্পর্কে ছিলেন এ জুটি। ২০১০ সালের ১৬ জুলাই করেন বিয়ে। বিয়ের দীর্ঘ প্রায় এক যুগ পর গত বছরের ৫ জানুয়ারি তিশা-ফারুকী দম্পতির ঘর আলো করে আসে মেয়ে ইলহাম নুসরাত ফারুকী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ