Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

পটিয়ায় প্রধান শিক্ষকের অপসারণ দাবি

পটিয়া (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ জানুয়ারি, ২০২৩, ১২:০০ এএম

পটিয়া পৌরসভার ২নং ওয়ার্ড সুচক্রদন্ডী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. নাছের আলম শেখের বিরুদ্ধে শিক্ষক নির্যাতন, অর্থ আত্মাসাৎ, অভিভাবকদের সাথে খারাপ আচরণের প্রতিবাদে ও তাকে অপসারণের দাবিতে অভিভাবক-শিক্ষার্থীরা গতকাল (মঙ্গলবার) মানববন্ধন কর্মসূচী পালন করেছে। উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ের সামনে মানববন্ধনসহ উপজেলা নির্বাহী কর্মকর্তাকে এলাকাবাসীর পক্ষ থেকে স্মারকলিপি প্রদান করা হয়েছে। এসময় উপস্থিত ছিলেন অভিভাবক মহলের মধ্যে নাজিম উদ্দিন, শফিকুল ইসলাম শফি, খোকন মল্লিক দাশ, শাহজাহান, অশোক দাশ, বিপ্লব দাশ, তপন দে, ফজল করিম, জহির আহামদ প্রমুখ।
স্মরকলিপি সূত্রে জানা যায়, উক্ত প্রধান শিক্ষক নাছের আলম শেখ দীর্ঘদিন ধরে সহকারী শিক্ষকদের সাথে অসদাচরণ, শারীরিক ও মানসিক নির্যাতন, কোমলমতি শিক্ষার্থীদের অপদস্ত করা, অভিভাবকদের হেয় প্রতিপন্ন করাসহ অর্থ আত্মাসাতের অভিযোগ রয়েছে। এছাড়াও বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবিকেও অবমাননা করেছে। তার দৃষ্টান্তমূলক শাস্তিসহ অভিভাবক মহল ও এলাকাবাসী তার অবিলম্বে অপসারণ দাবি করেছে। এ ব্যাপারে স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর ইঞ্জিনিয়ার রূপক কুমার সেন বলেন অভিভাবক মহলের পক্ষ থেকে তিনি একটি স্মারকলিপি পেয়েছেন। এ বিষয়ে জরুরি ভিত্তিতে ব্যবস্থা নেওয়ার জন্য প্রাথমিক গণশিক্ষা অধিদপ্তরের কাছে তিনি সুদৃষ্টি আকর্ষণ করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ