Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

এবার বধূ সাজে ছবি প্রকাশ করলেন পূজা চেরি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১০ জানুয়ারি, ২০২৩, ৬:২৮ পিএম

ঢাকাই সিনেমার বর্তমান সময়ের জনপ্রিয় অভিনেত্রী পূজা চেরি। অভিনয়ের বাইরে সোশ্যাল মিডিয়ায়ও বেশ সক্রিয় তিনি। সেখানে পূজা চেরি প্রায়ই নিজের ক্যারিয়ার ও ব্যক্তিগত নানা বিষয় তুলে ধরেন। এতে অবশ্য সহজেই ভক্ত-শুভাকাঙ্ক্ষীদের সঙ্গে আপডেট থাকতে পারেন ‘শান’ সিনেমার অভিনেত্রী। এবার তিনি নেট মাধ্যমে আসলেন কনের সাজে। প্রকাশ করলেন বাসর ঘরের ছবি।

আজ মঙ্গলবার (১০ জানুয়ারি) নিজের ফেসবুকে বেশকিছু ছবি প্রকাশ করছেন পূজা। সেখানে দেখা গেছে, কনের বেশে বাসর ঘরে বসে আছেন তিনি। আনত নয়ন ও লাজুক হাসি দেখে মনে হচ্ছে ফুলসজ্জায় বসে আছেন নতুন মানুষ ও নতুন অভিজ্ঞতার অপেক্ষায়। ক্যাপশনে এ নায়িকা লিখেছেন, ‘সকালের ছোট্ট একটি ভালো চিন্তা আপনার সারাদিন বদলে দিতে পারে।’ এরপরই জুড়ে দিয়েছেন দুটি লাল গোলাপের ইমোটিকন।

লাস্যময়ী সুন্দরী অভিনেত্রীর ছবিগুলো সোশ্যালে পোস্ট হতেই নজর কাড়ে নেটিজেনদের। সেখানে মাত্র কয়েক ঘণ্টায় আট হাজারের বেশি রিঅ্যাকশন পড়েছে। আর মন্তব্য পড়েছে হাজারেরও বেশি। পূজার পোস্টে নেটিজেনরা নানা মন্তব্য করেছেন। সেখানে অনেকে শুভ কামনা জানিয়েছেন তাকে। আবার নেটিজেনদের একাংশ টেনে এনেছেন শাকিব খানকে।

এর আগে একটি রিলও প্রকাশে করেন পূজা। সেখানে ঘোমটায় নিজেকে ঢেকে ভিডিও প্রকাশ লিখেছেন, ‘আপনারা এই লুক দেখতে আগ্রহী? আমি খুবই আগ্রহী।’ তারপরই নিজেকে কনের বেশে মেলে ধরেন এ অভিনেত্রী।

তবে ছবি বা রিল দেখে পূজার অনুরাগীদের হতাশ হওয়ার কিছু নেই। কেননা এসব তার নতুন জীবনে প্রবেশের আলামত নয়। সম্প্রতি তিনি একটি ব্রাইডাল ফটোশুটে অংশ নিয়েছিলেন। সেকারণেই সেজেছিলেন বধূর সাজে। বসেছিলেন বাসর ঘরে। ছবিগুলোর ক্যাপশনে তেমনটাই উল্লেখ করেছেন পূজা।

উল্লেখ্য, পূজা চেরী শিশুশিল্পী হিসেবে তার কর্মজীবন শুরু করেন। শিশুশিল্পী হিসেবে কয়েকটি চলচ্চিত্রে অভিনয়ের পর নূর জাহান চলচ্চিত্র দিয়ে তার বড় পর্দায় অভিষেক ঘটে। একই বছর তিনি ব্যবসাসফল ‘পোড়ামন ২’ ও ‘দহন’ সিনেমায় অভিনয় করেন। ‘পোড়ামন ২’ ও ‘দহন’ সিনেমায় অভিনয়ের পর রাতারাতি খ্যাতি লাভ করেন তিনি। এরপর দর্শকদের কয়েকটি হিট সিনেমা উপহার দেন এই নায়িকা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ