Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনাকে আবার বাংলাদেশের মসণদে বসাতে হবে আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ

কোটালীপাড়া প্রতিনিধি | প্রকাশের সময় : ১০ জানুয়ারি, ২০২৩, ৪:৩৩ পিএম

গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মৃতি চারণ করে বলেছেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে পাকিস্তানের কারাগারে বন্দি রেখে তাকে ফাঁসি দিতে চেয়েছিল এবং তাকে ফাঁসি দিয়ে যে কবরে রাখা হবে সে কবরও তাকে দেখানো হয়েছিল তখন সে বলেছিল আমি বাঙালি মুসলমানের সন্তান আমি কখনো অন্যার কাছে আপোষ করিনি আমাকে যদি ফাসিঁ দাও তাহলে আমার লাশটা আমার দেশের মাটিতে বাঙালির কাছে পৌছে দিও,তিনি বলেন শেখ হাসিনার উন্নয়নকে জাতির কাছে তুলে ধরতে হবে,কোটালীপাড়া, টুঙ্গিপাড়া গোপালগঞ্জ শেখ হাসিনার দুর্গ এখান থেকে আগামী ২৪ সালের জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগকে বিপুল ভোটে বিজয়ী করে আবার শেখ হাসিনাকে বাংলাদেশের মসণদে বসাবো। ১০ জানুয়ারী মঙ্গলবার সকাল ১০ টায় উপজেলা আওয়ামীলীগ কার্যালয় আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন আয়োজিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। উপজেলা আওয়ামীলীগের সভাপতি ভবেন্দ্র নাথ বিশ্বাসের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে মধ্যে পৌর মেয়র ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক হাজি মোঃ কামাল হোসেন শেখ,সাবেক মেয়র ও যুগ্ন সাধারণ সম্পাদক অহিদুল ইসলাম হাজরা, সহ সভাপতি নাদের আলী মিয়া,এস এম হুমায়ুন কবির, কৃষ্ণ প্রষাদ মজুমদার,সাংগঠনিক সম্পাদক মতিয়ার রহমান হাজরা, রুহুল আমীন খানঁসহ উপজেলা আওয়ামীলীগের সম্পাদক মন্ডলীর অন্যান্য সদস্যগণ, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সাধারণ সম্পাদক, ইউপি চেয়ারম্যান ও সহযোগী সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

সভাপতির বক্তব্যে উপজেলা আওয়ামীলীগের সভাপতি ভবেন্দ্র নাথ বিশ্বাস বলেন বঙ্গবন্ধু ছিল তার জন্য আমরা স্বাধীনতা পেয়েছি এই দেশ আওয়ামীলীগের নেতৃত্বে স্বাধীন হয়েছে বঙ্গবন্ধুর নেতৃত্বে আর কোন দলের নেতৃত্বে স্বাধীন হয়নি,বিএনপির জন্ম হয়েছে ক্যান্টনমেন্ট থেকে স্বাধীনের পরে, এখন তারা গনতন্ত্রের কথা বলে বলেন তত্ত্বাবধায়ক সরকারের অধিনে নির্বাচন দিতে হবে এটা বলা তাদের অধিকার নেই তিনি বলেন, আমরা অনেক উন্নয়ন করেছি,এই ২৩ সাল হবে বিরোধীদলকে মোবালেলা করে আমাদের রাজনৈতিক উন্নয়ন করার সাল, আমরা কাউকে ছাড় দিবনা। তিনি সকলকে নির্বাচনমুখী হওয়ার আহবান জানান। এর আগে উপজেলা পরিষদ চত্তরে অবস্হিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন নেতারা।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ