Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

আসছে ‘কেজিএফ ৩’, ২০২৫-এ শুটিং শুরু

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১০ জানুয়ারি, ২০২৩, ১২:০৪ পিএম

গেল বছরের মাঝামাঝি সময়ে মুক্তি পেয়েছিলো যশ অভিনীত ‘কেজিএফ চ্যাপটার ২’। মুক্তির পরপর সিনেমাটি নিয়ে সাড়া পড়ে যায় গোটা ভারত জুড়ে। বক্স অফিসেও আয় হয় জমজমাট। প্রায় ১২০০ কোটি রুপি আয় করে সিনেমাটি। এরপর এর সিক্যুয়াল নিয়েও ভারতীদের আগ্রহের কমতি ছিল না। তখনই নায়ক যশ জানিয়েছিলেন এরপর আসবে ‘কেজিএফ চ্যাপটার ৩’। এবার জানা গেল, সিনেমা হলে কবে আসছে কেজিএফের পরবর্তী ভার্সন তার দিনক্ষণ।

এতোদিন চলচ্চিত্রটির তৃতীয় পর্ব ‘কেজিএফ থ্রি’ নিয়ে কোনো আনুষ্ঠানিক ঘোষণা আসেনি। শুধু সম্ভাবনার কথা জানায়েছিলেন অভিনেতা যশ। এবার ‘কেজিএফ’র পরবর্তী পর্ব প্রকাশের সময়সীমা জানিয়েছে চলচ্চিত্র প্রযোজনা সংস্থা হাম্বল ফিল্মস। তবে তার জন্য ২০২৫ সালের শেষ পর্যন্ত অপেক্ষা করতে হতে পারে। আর ২০২৫ সালেই সিনেমাটির শুটিং হবে। ‘কেজিএফ’ পরিচালক প্রশান্ত নীল এবছরের সেপ্টেম্বর পর্যন্ত প্রভাস অভিনীত ‘সালার’ ছবিটির শুটিং নিয়ে ব্যস্ত থাকবেন। তাই একসাথে দুটি প্রজেক্টের কাজ হাতে নিতে পারবেন না নির্মাতা।

ভারতীয় সংবাদমাধ্যম পিঙ্কভিলার এক প্রতিবেদনে বলা হয়, পরিচালক প্রশান্ত নীলের সঙ্গে মিলে যশ ও অন্যান্যরা এর মধ্যেই তৃতীয় পর্বের বেশ কিছু দৃশ্য নিয়ে আলোচনা করেছেন। তাদের অনেক কল্পনা তারা ‘কেজিএফ টু’-তে ফুটিয়ে তুলতে পারেননি। সেগুলো পরের পর্বে ফুটিয়ে তুলে চলচ্চিত্রটি সুপারহিট করার থাকবে।

গত বছরের ১৪ এপ্রিল মুক্তি পেয়েছিল প্রশান্ত নীল পরিচালিত ‘কেজিএফ: চ্যাপ্টার ২’। যশ ছাড়াও এতে আরো অভিনয় করেছেন শ্রীনিধি শেঠি, অনন্ত নাগ, অচ্যূত কুমার প্রমুখ। ‘কেজিএফ-টু’ সিনেমাটিতে খল চরিত্রে অভিনয় করেছেন সঞ্জয় দত্ত। আর ২০১৮ সালে মুক্তি পায় ‘কেজিএফ: চ্যাপ্টার ওয়ান’ সিনেমা, যা বিশ্বজুড়ে তুমুল সাড়া ফেলেছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ