Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

শুটিং চলাকালীন আহত কার্তিক আরিয়ান, ভেঙে গিয়েছে হাঁটু

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১০ জানুয়ারি, ২০২৩, ১১:৫২ এএম

নতুন বছরের শুরুতে দুর্ঘটনার মুখোমুখি বলিউড অভিনেতা কার্তিক আরিয়ান। ২০২২ সালের শেষটা যতটা সুন্দর করে কাটিয়েছিলেন তিনি, ২০২৩ সালের শুরুটা ততটা সুন্দর হল না। আসন্ন সিনেমা ‘শেহজাদা’র শুটিং চলাকালীন আহত হলেন কার্তিক। ‘শেহজাদা’র একটি গানের দৃশ্যের শুটিং করছেন তিনি। আর সেই শুটিং চলাকালীন হাঁটুতে ভারি চোট পেয়েছেন অভিনেতা। সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করে এই খবর নিজেই জানিয়েছেন কার্তিক।

কার্তিক আরিয়ানের শেয়ার করা ছবিতে দেখা যায়, ঠাণ্ডা পানির বালতিতে পা ডুবিয়ে বসে রয়েছেন অভিনেতা। তার হাতে রয়েছে একটা বরফের চাঁই। ছবিটি দেখে বোঝা যাচ্ছে বেশ ভালো মতোই চোট পেয়েছেন তিনি। ছবিটির ক্যাপশনে কার্তিক লিখেছেন, ‘হাঁটু ভেঙে গিয়েছে। বরফ বালতি চ্যালেঞ্জ ২০২৩'।

‘শেহজাদা’র অন্যতম প্রযোজকও কার্তিক। এই সিনেমার হাত ধরেই এবার ক্যারিয়ারের নতুন অধ্যায়ের সূচনা করতে চলেছেন তিনি। ‘ভুলভুলাইয়া ২’, ‘ফ্রেডি’র সাফল্যের পরেই অভিনেতা থেকে প্রযোজক হচ্ছেন তিনি।

কার্তিকের ঘনিষ্ঠ সূত্রের দাবি, “এটি একেবারেই পরিকল্পিত ছিল না। তার আগামী সিনেমা ‘শেহজাদা’ আর্থিক সংকটের সম্মুখীন। সিনেমাটির কাজ যাতে আটকে না যায় তার জন্যই নিজের কাঁধে গুরু দায়িত্ব তুলে নিয়েছেন তিনি। যদিও নিন্দুকেরা বলছে, সব কিছুই আগেই ঠিক ছিল। আস্তিনে লুকনো তাস সময়ে খেললেন নায়ক।

সুপারহিট তেলুগু সিনেমা ‘আলা বৈকুণ্ঠপুরমলো’র হিন্দি রিমেক ‘শেহজাদা’। ‘আলা বৈকুণ্ঠপুরমলো’তে অভিনয় করেছিলেন অল্লু অর্জুন এবং পূজা হেগড়ে। তারই হিন্দি রিমেকে রয়েছেন কার্তিক ও কৃতি শ্যানন। তবে ‘শেহজাদা’ নিয়ে সবটা আপাতত গোপনে রাখতে চাইছেন নির্মাতারা।

উল্লেখ্য, গত বছরের মে মাসে মুক্তি পায় কার্তিকের ‘ভুল ভুলাইয়া টু’। সিনেমাটি বক্স অফিসে ২০০ কোটি রুপির বেশি আয় করে। কিছুদিন আগে মুক্তি পেয়েছে ‘ফ্রেডি’ সিনেমা। তা ছাড়াও ‘সত্যপ্রেম কি কথা’ ও কবির খান পরিচালিত নাম ঠিক না হওয়া একটি সিনেমায় এই অভিনেতাকে দেখা যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ