Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ওয়েব সিরিজে ‘মীরা’ হয়ে আসছেন সাদিয়া আয়মান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১০ জানুয়ারি, ২০২৩, ১১:৩৯ এএম

ক্যারিয়ারের সুসময় পার করছেন অভিনেত্রী সাদিয়া আয়মান। ‘ফুলের নামে নাম’ নাটক দিয়ে দর্শকদের মাঝে তুমুল জনপ্রিয়তা অর্জন করেন। বিগত বছরের শেষ দিকে মুক্তি পাওয়া ওয়েব ফিল্ম ‘মায়াশালিক’ দিয়েও দারুণ দর্শক সাড়া পান। নতুন বছরের শুরুতে আজ (১০ জানুয়ারি) বায়োস্কোপে মুক্তি পেতে যাচ্ছে তার প্রথম ওয়েব সিরিজ ‘কাবাডি’। এখানে সাদিয়াকে দেখা যাবে মীরা চরিত্রে, তার বিপরীতে রয়েছেন সাঈদ জামান শাওন।

সাদিয়া আয়মান জানান, এটি তার অভিনীত প্রথম ওয়েব সিরিজ। চার বন্ধুর পাগলামী ও একটি ভিডিও ফুটেজ এর রহস্য নিয়ে নির্মিত এ সিরিজটি সম্পূর্ণ কমেডি ও থ্রিলার ঘরানার।

‘মায়াশালিক’ খ্যাত এ অভিনেত্রী বলেন, ‘ওয়েব সিনেমা করলেও সিরিজে এটাই আমার প্রথম কাজ। যখন গল্পটা এবং আমার চরিত্র সম্পর্কে শুনি তখনই কাজটি করতে রাজি হই। এখন পর্যন্ত আমি যে কাজগুলো করেছি সবগুলোতেই প্রায় আমি শহুরে টাইপের সুন্দরী মেয়ের চরিত্র করেছি কিন্তু এখানে পুরো উল্টো। বাস্তবে আমি যা, এই মীরা চরিত্রটা একদমই আমার বিপরীত। যে কারণে কাজটি করতে চেয়েছি আমি।’

এদিকে আসছে ভালোবাসা দিবসকে ঘিরে তিনটি নাটকের শুটিং শেষ করেছেন সাদিয়া আয়মান। ‘কষ্টের নাম মায়া’, ‘দই ফুচকা’ ও ‘অন্ধ করে দিয়েছিলো আমায় এক চাঁদ’ নাটকগুলোতে তার বিপরীতে দেখা যাবে তৌসিফ মাহবুব ও খায়রুল বাসারকে। এছাড়াও চলতি মাসে মুক্তি পেতে পারে তার নতুন ওয়েব ‘ইন্টার্নশীপ’।

৭ পর্বের ওয়েব সিরিজ ‘কাবাডি’র গল্প লিখেছেন তামজিদ রহমান এবং পরিচালনা করেছেন রুবায়েত মাহমুদ। সিরিজটিতে সাদিয়া আয়মান-সাঈদ জামান শাওন ছাড়া আরও অভিনয় করেছেন মনোয়ার হোসেন ডিপজল, মিশা সওদাগর, খায়রুল বাসার, তামিম মৃধা, শরাফ হোসেন জীবন, মিলন ভট্টাচার্য, ডানা ভাই, সাফিন আহমেদ ও মোরশেদ মিশু প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ