Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

ওজন কমিয়ে নতুন রূপে হাজির হচ্ছেন দীঘি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১০ জানুয়ারি, ২০২৩, ১১:৩১ এএম

তরুণ প্রজন্মের চিত্রনায়িকা প্রার্থনা ফারদিন দীঘি। ওজন নিয়ে কম কথা শুনতে হয়নি তাকে। সম্প্রতি শারীরিক ওজন বৃদ্ধির জন্য কটাক্ষের শিকার হয়েছেন তিনি। সেই ইস্যু থামলেও দীঘির নিজের সঙ্গে যুদ্ধ থামেনি। আর তাই ছয় কেজি ওজন কমিয়ে চমকে দিলেন এ অভিনেত্রী।

দীঘি একটি গণমাধ্যমকে বলেন, ‘গত দুই মাসের ডায়েট চার্টে ছয় কেজি কমিয়েছি। গত জন্মদিনের আগে থেকেই ওজন কমানোর চেষ্টা করছিলাম। সে সময় চার কেজি ওজন কমাতে সক্ষম হই। সম্প্রতি আরো দুই কেজি কমিয়েছি। আর দুই কেজি কমলেই আমার ওজন পারফেক্ট হবে। নিজেই অনুভব করেছি আমার ওজন কমানো দরকার।’

তিনি আরো বলেন, ‘গত কয়েক মাসে যেখানেই গেছি, সেখানেই ডায়েটটা খুব মেইনটেইন করেছি। যে কারণে হয়তো পেরেছি। আর দুই কেজি কমানোর পর যে ওজন থাকবে, সেটা ধরে রাখলেই চলবে।’

বর্তমানে সিনেমায় নিয়মিত অভিনয় করছেন দীঘি। জাতির পিতা শেখ মুজিবুর রহমানের বায়োপিক ‘মুজিব’-এ দেখা যাবে তাকে। এছাড়াও খুব শিগগিরই আরটিভির ওয়েব সিরিজ ‘ফেরা’র কাজ শুরু করবেন তিনি। সুমন ধরের পরিচালনায় এতে তার সঙ্গে পর্দা শেয়ার করবেন ইয়াশ রোহান। এই ওয়েব সিরিজেই নতুন লুকে হাজির হবেন দীঘি।

উল্লেখ্য, প্রার্থনা ফারদিন দীঘি ছোটবেলায় বাবার কাছে ময়না পাখির নাম ধরে ডাকার সংলাপ বলে দেশজুড়ে সাড়া ফেলেছিলেন। সেই সাড়া এতটাই ছিল যে নিজের প্রথম ‘কাবুলিওয়ালা’ সিনেমায় অভিনয় করে দীঘি জিতে নিয়েছিলেন শ্রেষ্ঠ শিশুশিল্পী হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার। সময়টা ২০০৬ সাল।

দীর্ঘ ১৫ বছর পর সেই দীঘির নামের আগে ‘নায়িকা’ তকমা লেগেছে গত বছরের মার্চে। মুক্তি পেয়েছে তাঁর অভিনীত প্রথম সিনেমা ‘তুমি আছো তুমি নেই’। এর পর ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’ শিরোনামে আরও একটি সিনেমা মুক্তি পেয়েছে দীঘির। বর্তমানে হাতে আছে বেশ কিছু সিনেমা ও ওয়েব ফিল্ম।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ