Inqilab Logo

বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ যিলহজ ১৪৪৫ হিজরী

মুক্তি পেতে চলেছে পাঠানের ট্রেইলার, নেই সালমান খান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১০ জানুয়ারি, ২০২৩, ১১:১০ এএম | আপডেট : ১১:১১ এএম, ১০ জানুয়ারি, ২০২৩

বলিউড বাদশা শাহরুখ খানের ‘পাঠান’ সিনেমার প্রথম গান ‘বেশরম রঙ’ মুক্তি পাবার পর থেকেই এই সিনেমাটি বারবার বিতর্কের কেন্দ্রবিন্দুতে এসে দাঁড়াচ্ছে। ‘বয়কট পাঠান’ ট্রেন্ড উঠেছে সোশ্যাল মিডিয়াতেও। তবে একের পর এক বিতর্ককে ফিকে করে দিয়ে সিনেমাটির পোস্টার এবং নতুন গান প্রকাশ্যে আনা হচ্ছে। এবার আর মাত্র কিছু সময় পরেই মুক্তি পেতে যাচ্ছে ‘পাঠান’ সিনেমার ট্রেইলার। ।

সোমবার (৯ জানুয়ারি) শাহরুখ খান ট্যুইট করে জানান, আজ মঙ্গলবার (১০ জানিয়ারি) বেলা এগারোটায় তার আগামী সিনেমা পাঠানের ট্রেলার মুক্তি পেতে চলেছে। বিভিন্ন ভাষায় ট্রেলারটি মুক্তি পাবে বলেও জানিয়েছেন তিনি ।

একটি ট্যুইটের মাধ্যমে শাহরুখ খান জানান, “যশরাজ ফিল্মসের পঞ্চাশ বছর পূর্তি উপলক্ষে ২৫ জানুয়ারি বড় পর্দায় দেখুন ‘পাঠান’। রিলিজ হচ্ছে হিন্দি, তামিল এবং তেলেগু ভাষায়”।

শুধুমাত্র নতুন পোস্টার দিয়েই নয়, দীপিকা পাড়ুকোনের লুক ট্যুইট করে শাহরুখ খান লেখেন, “তারও একটা মিশন রয়েছে”। অন্যদিকে সহ অভিনেতা জন আব্রাহামের লুক ট্যুইট করে শাহরুখ খান লেখেন, “মিলতে হে মেয়দান পার, মাজা আয়েগা”। শাহরুখ নিজের লুক শেয়ার করেও লেখেন, “খুব তাড়াতাড়ি মিশন শুরু হবে। আসছে পাঠানের ট্রেলার”।

শাহরুখ খানের ট্যুইট থেকে বোঝাই যাচ্ছে ‘পাঠান’ সিনেমার ট্রেলার নিয়ে ভক্তকূল যতটা উৎসাহিত হয়ে রয়েছে, ঠিক ততটাই উৎসাহ রয়েছে এসআরকের মধ্যেও। তবে সিনেমাটিতে সালমান খানের ভূমিকা এখনও রহস্যের মাঝেই রেখে দিয়েছেন বলিউড বাদশা। জানা গেছে, এবারে ট্রেইলারেও সালমান খানের দেখা মিলছে না ।

ভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে বলা হয়, পাঠানে টাইগার চরিত্রে দেখা যাবে সালমান খানকে। তবে শাহরুখ খানের সঙ্গে সালমান খানকে ট্রেইলারে দেখা যাবে না। সিনেমার নির্মাতারা সালমানকে একেবারেই দেখানোর সিদ্ধান্ত নিয়েছেন। ফলে তাদের একসঙ্গে দেখতে ২৫ জানুয়ারি পর্যন্ত অপেক্ষা করতে হবে ভক্তদের।

এদিকে সম্প্রতি টুইটারে শাহরুখ খানের কাছে ভক্তরা জানতে চেয়েছিলেন, সালমান খানকে কখন দেখা যাবে পাঠানে? রসিকতা করে শাহরুখের উত্তর ছিল- “যখন টিকেটের কিউআর কোড আপনি স্ক্যান করবেন, তখনই ভাইজান আপনার কাছে ধরা দেবে।”

‘পাঠান’ দিয়ে পাঁচ বছর পর দর্শকের সামনে বড় পর্দায় আসছেন শাহরুখ। তবে মুক্তির আগেই তা আলোচনা-সমালোচনার ঝড় তুলেছে। কট্টর হিন্দুদের প্রতিবাদ এবং হুমকি-ধমকির মধ্যে দীপিকার গেরুয়া রঙের বিকিনি পরাসহ ১০টি দৃশ্য কাটঁছাট করার শর্ত দিয়েছে ভারতের সেন্ট্রাল বোর্ড অব ফিল্ম সার্টিফিকেট (সিবিএফসি)।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ