Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

সেই প্রেমিকাকে বিয়ে করতে বাধ্য হলেন ছাত্রলীগ নেতা

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১০ জানুয়ারি, ২০২৩, ৯:৫৮ এএম

দিনাজপুরের বিরামপুর উপজেলার পলি প্রায়াগপুর ইউনিয়নের ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহাবুল ইসলাম শাওনকে দলীয় শৃঙ্খলা ভঙ্গের কারণ দেখিয়ে পদ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। সোমবার (৯ জানুয়ারি) রাত ১০টার দিকে বিরামপুর ছাত্রলীগের সভাপতি আব্দুর রাজ্জাক স্বাক্ষরিত এক চিঠিতে এই আদেশ দেওয়া হয়। সেই সঙ্গে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব পেয়েছেন ফরহাদ হোসেন।

জানা গেছে, পলি প্রায়াগপুর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহাবুল ইসলাম শাওনের বাড়িতে বিয়ের দাবিতে গত তিন দিন ধরে অনশনে ছিলেন তার প্রেমিকা পার্শ্ববর্তী মুকুন্দপুর ইউনিয়নের বাদমুখা এলাকার কলেজ পড়ুয়া এক শিক্ষার্থী। বিষয়টি নিয়ে এলাকায় ও সামাজিক যোগাযোগ মাধ্যমে সমালোচনার শুরু হয়। এ সময় বাড়ি থেকে পালিয়ে ছিলেন শাহাবুল ইসলাম। পরে গতকাল সোমবার সন্ধ্যায় ঘোড়াঘাট রানিগঞ্জ এলাকায় ওই মেয়েকে বিয়ে করেন তিনি।

বীরামপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রাজ্জাক বলেন, গত কয়েক দিন ধরে শাহাবুল ইসলামের বাড়িতে এক কলেজ শিক্ষার্থী বিয়ের দাবিতে অনশন করে আসছিলেন। বিষয়টির সত্যতা জানার পরে সংগঠনের শৃঙ্খলা ভঙ্গের কারণে তাকে সাধারণ সম্পাদক পদ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।

গতকাল সোমবার সন্ধ্যায় শাহাবুল তার প্রেমিকাকে বিয়ে করেছেন বলেও নিশ্চিত করেন। অনেকটা বাধ্য হয়েই তিনি তাকে বিয়ে করেন বলে জানান।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ