Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কলাপাড়ায় আইনজীবী সহকারীর মৃত্যুর বিচার দাবি

কলাপাড়া (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১০ জানুয়ারি, ২০২৩, ১২:০১ এএম

পটুয়াখালীর কলাপাড়ায় চিকিৎসক ও নার্সের অবহেলায় আইনজীবী সহকারী স্বপন সিকাদারের মৃত্যুর ঘটনায় বিচারের দাবিতে মানববন্ধন করেছে আইনজীবী ও তার সহকর্মীরা। গতকাল সোমবার বেলা এগারোটায় কলাপাড়া আইনজীবী সহকারী কল্যান সমিতি’র উদ্যোগে প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এসময় বক্তব্য রাখেন আইনজীবী নাসির মাহমুদ, সাইদুর রহমান সাইদ, খন্দকার নাসির উদ্দিন, কলাপাড়া আইনজীবী সহকারী কল্যান সমিতি’র সভাপতি আবদুল হাই হাওলাদার, সহ-সভাপতি হাফিজুর রহমান, সদস্য জেড এইচ কাওসার, সাবেক সভপতি এনামুল হক, আবুল কালাম গাজী প্রমুখ।
এসময় আইনজীবী, সহকারী আইজীবী কল্যান সমিতির সকল সদস্যসহ বিভিন্ন শ্রেনি পেশার মানুষ ও গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।
বক্তারা অভিযুক্ত কলাপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডা. জে এইচ খান লেলিন ও নার্স আসমা বেগমের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন।
উল্লেখ্য, গত ২১ ডিসেম্বর চিকিৎসকের অবহেলায় মারা যান আইনজীবী সহকারী সমিতির সদস্য স্বপন সিকদার। এ ঘটনায় গত ৪ জানুয়ারি নিহতের চাচা আইনজীবী নুরুজ্জামান শিকদার বাদী হয়ে কলাপাড়া সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে মামলা দায়ের করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ