Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

বোয়ালমারী হাসপাতালে চুরি করতে গিয়ে নারী আটক

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ জানুয়ারি, ২০২৩, ১২:০১ এএম

বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সেবা নিতে এসে ২০ হাজার টাকা খোয়া যায় এক গৃহবধূর। অনেক খোঁজাখুঁজির পর বোঝা যায় টাকাগুলো চুরি হয়েছে। এ ঘটনায় পরে বিউটি বেগম (৩৬) নামে এক নারীকে আটক করে পুলিশে দিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ। গত রোববার সকাল সাড়ে ১২ টার দিকে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তৃপক্ষ বিষয়টি নিশ্চিত করেন। আটক বিউটির বাড়ি রাজশাহী।
হাসপাতাল ও থানায় কথা বলে জানা গেছে, উপজেলার শেখর ইউনিয়নের সুকলাদিয়া গ্রামের রুমেজা বেগম (৬০) সকালে স্বাস্থ্য কমপ্লেক্সে সেবা নিতে আসেন। কাউন্টারে গিয়ে টিকিট কাটার সময় তাকে চারপাশ থেকে ঘিরে ফেলেন বিউটি ও তার অপর সহযোগীরা। কৌশলে তারা রুমেজার ব্যাগ থেকে ২০ হাজার টাকা নিয়ে যায়।
রুমেজা তার ব্যাগে টাকা না পেয়ে চিৎকার শুরু করেন। হাসপাতাল কর্তৃপক্ষ ঘটনাটি জানতে পেরে রুমেজার টাকা খুঁজতে থাকেন। পরে তার কাছ থেকে ঘটনা শুনে ও সিসিটিভি ক্যামেরার ফুটেজ দেখে বিউটিকে আটকে ফেলেন হাসপাতালের লোকজন। এ সময় তার সহযোগীরা পালিয়ে যান। তারপর পুলিশে খবর দেয় হাসপাতাল কর্তৃপক্ষ। সদস্যরা এলে বিউটিকে তাদের হাতে তুলে দেয়া হয়।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. খালেদুর রহমান বলেন, হাসপাতালের সিসিটিভিতে দেখা যায় রুমেজাকে তিন নারী ঘিরে ধরেন। এরপরই তার টাকা খোয়া যায়। এ ঘটনায় জড়িত নারীকে পুলিশে দেওয়া হয়েছে।
বোয়ালমারী থানার উপ-পরিদর্শক (এসআই) আক্কাচ আলীর সঙ্গে ঘটনা সম্পর্কে কথা হলে তিনি জানান, আটক বিউটি চোর চক্রের সদস্য। তার কাছে টাকা পাওয়া যায়নি। তার সহযোগীরা টাকা নিয়ে পালিয়ে গেছে। জিজ্ঞাসাবাদে বিউটি জানিয়েছেন তার বাড়ি রাজশাহী। এখনও সঠিক তথ্য পাওয়া যায়নি, বের করার চেষ্টা চলছে। এ ঘটনায় আইনি প্রক্রিয়া চলমান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ