Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

হেইলি বিবারও আক্রান্ত হয়েছিলেন বিরল রোগে

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৯ জানুয়ারি, ২০২৩, ৬:০৯ পিএম

কিছুদিন আগেই বিরল রোগে আক্রান্ত হওয়ার কথা গোটা বিশ্বকে জানান পপ তারকা জাস্টিন বিবার। এরপরেই তিনি জানান ওয়ার্ল্ড ট্যুর বাতিল করেন। প্রিয় গায়কের অসুস্থতার খবর শুনে স্বাভাবিকভাবেই চিন্তায় পড়ে যান ভক্তরা। তবে এখন গায়ক অনেকটাই সুস্থ। কিন্তু তিনি শুধু একা নন, তার স্ত্রী মডেল-অভিনেত্রী হেইলি বিবারও অসুস্থ হয়েছিলেন। মস্তিষ্কে রক্ত জমাট বেঁধে মিনি স্ট্রোক হয়ে গিয়েছিল তার।

পিপল ম্যাগাজিনে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, হেইলি নিজেই জানিয়ে ছিলেন ২০২২ সালের মার্চ মাসে মস্তিষ্কে রক্ত জমাট বেঁধে যায়। আর এ কারণে সে সময় একটি মিনি-স্ট্রোকের শিকার হয়েছিলেন এই অভিনেত্রী। পরে পোস্ট-ট্রমাটিক স্ট্রেস ডিসঅর্ডার (PTSD) তে ভুগছিলেন তিনি।

তিনি আরও জানান, তখন অনেক দুশ্চিন্তার সঙ্গে সংগ্রাম করেছি আমি। আর কখনও সেই কষ্টগুলো অনুভব করতে চাই না। প্রথম কয়েকবার সুস্থ হয়ে ফিরে আসার পরেও বেশ কিছুদিন অদ্ভুত অনুভূতি বিরাজ করছিল আমার মধ্যে।

উল্লেখ্য, এর আগে বিরল রোগে আক্রান্ত হবার খবর জানিয়ে পপ তারকা জাস্টিন বিবার জানিয়ে বলেছিলেন তার গান এবং চোখ বন্ধ হয়ে আসছে, মুখের একটা দিক অবশ হয়ে গেছে। কোনও কাজ করছে না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ