Inqilab Logo

সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

চোখ বাঁধা, তবুও যশকে চিনতে ভুল হলোনা নুসরাতের

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৯ জানুয়ারি, ২০২৩, ৪:৫০ পিএম

রবিবার (৮ জানুয়ারি) ৩৩ বছর পূর্ণ করলেন টলিউডের জনপ্রিয় নায়িকা নুসরাত জাহান। শনিবার (৭ জানুয়ারি) মাঝরাত থেকেই বার্থডে সেলিব্রেশন শুরু করেছিলেন অভিনেত্রী। সঙ্গী ছিলেন যশ দাশগুপ্ত। এসময় কাছের মানুষকে কেক খাওয়ানোর পাশাপাশি নানা ধরনের খেলায় আয়োজন করা হয়। যার মধ্যে একটি খেলায় অনেক পুরুষের মধ্যে থেকে চোখে কাপড় বেঁধে নিজের পার্টনার যশকে খুঁজে নেওয়ার চ্যালেঞ্জ দেওয়া হয়েছিল নুসরাতকে।

খেলার নিয়ম অনুযায়ী, প্রথমে নুসরাতের চোখে কাপড় বেঁধে দেওয়া হয়। এরপর সামনের সোফায় বসে থাকা পুরুষদের কাছে হেঁটে যান নুসরাত। তাকে বলা হয়েছিল যে অনেক পুরুষের ভিড়ের মধ্যে থেকে যশকে খুঁজতে হবে। কিন্তু, আদতে সেই ব্যক্তিদের মধ্যে যশ ছিলেন না। তিনি ছিলেন লুকিয়ে। নুসরাত কিছুক্ষণ এদিক ওদিক ঘুরে বলেন, "যশ এখানে নেই।"

নুসরাত ওই কথা বলার পর গুটি গুটি পায়ে তাঁর পিছনে এসে দাঁড়ান যশ। তিনি কিছুটা দূরত্ব রেখে দাঁড়ালেও, কাছের মানুষের উপস্থিতি টের পেয়ে যান নুসরাত। হাসি ফুটে ওঠে তার মুখে। তারপরেই জড়িয়ে ধরেন পার্টনারকে। বলেন, "বেবি, তুমি ওখানে ছিলে না তো?" যশ তার কথায় সম্মতি জানাতে নুসরাত হেসে বলেন, "আমি জানতাম!"

প্রি বার্থডে পার্টিতে নুসরাতের পরনে ছিল কমলা ফ্লোরাল টপ। তার সঙ্গে গোলপি এবং হলুদের কম্বিনেশনে তৈরি প্রিন্টেড স্কার্ট পড়েছিলেন তিনি। যশের পরনে ছিল সবুজ শার্ট এবং নীল ডেনিম। অভিনেত্রী জন্মদিনের দিন একাধিক কেক কেটেছেন। তবে এই অনুষ্ঠানে মেকআপ কিটের আদলে তৈরি কেক কাটেন তিনি।

নুসরাত মেক-আপ করতে ভালোবাসেন। তাই জন্মদিনের কেকেও তার ছাপ বিদ্যমান। প্রথম কেকের টুকরোটা স্বামীর মুখেই তুলে দেন নুসরাত। জন্মদিন উপলক্ষে যশ 'গ্রিফেন্ডর থিমড' কেকের ব্যবস্থা করেছিলেন যশ। এর জন্য ধন্যবাদ জানিয়ে নুসরাত রেখেন লেখেন- ‘এখনও পর্যন্ত আমার সবচেয়ে প্রিয় জন্মদিনের কেক। ধন্যবাদ প্রিয়।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ