Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

‘পাইরেটস অফ দ্য ক্যারিবিয়ান’ পঞ্চম পর্বে ফিরবেন কিরা নাইটলি

| প্রকাশের সময় : ২৪ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

অভিনেত্রী কিরা নাইটলিকে ‘পাইরেটস অফ দ্য ক্যারিবিয়ান’ সিরিজের পঞ্চম পর্বে বাড়তি চমক হিসেবে দেখা যাবে বলে জানা গেছে। ‘পাইরেটস অফ দ্য ক্যারিবিয়ান : ডেড মেন টেলস নো টেলস’ পর্বটির জন্য ৩১ বছর বয়সী অভিনেত্রীটি এরই মধ্যে গোপনে শুটিংয়ে অংশ নিয়েছেন বলে খবরে প্রকাশ।
“গত নভেম্বরে অতিগোপনে তিনি শুটিংয়ে অংশ নিয়েছেন এবং সেটে অন্যদের প্রবেশাধিকার পুরোপুরি নিষিদ্ধ রাখা হয়েছিল। এলিজাবেথ সোয়ানের ভূমিকায় ফিরে কিরা দারুণ খুশি হয়েছেন এবং তাতে আবার তার আগের বিখ্যাত পরচুলা আর পোশাকে সাজতে হয়েছে,” এক সূত্র বলেছে।
এই সূত্র আরও বলেছে, “চলচ্চিত্রের এন্ড ক্রেডিটে তিনি সীমিত সময়ের জন্য অভিনয় করেছেন, আর তাতে আভাস দেয়া হয়েছে ষষ্ঠ পর্বে তার চরিত্রটির সম্ভবত বড় হয়ে ফিরবে।”
‘পাইরেটস অফ দ্য ক্যারিবিয়ান : ডেড মেন টেলস নো টেইলস’ পর্বে প্রধান ভূমিকায় অভিনয় করেছেন জনি ডেপ, হাবিয়ের বার্দেম, ব্রেন্টন থোয়েটেস এবং জেফরি রাশ। য়োয়াকিম রোনিন এবং এস্পেন স্যান্ডবার্গের পরিচালনায় চলচ্চিত্রটি ২০১৭’র ১৭ মে মুক্তি পাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ