Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রামগঞ্জে মতবিনিময় সভার চেয়ার-টেবিল ভাঙচুর

স্টাফ রিপোর্টার, লক্ষ্মীপুর থেকে : | প্রকাশের সময় : ৯ জানুয়ারি, ২০২৩, ১২:০০ এএম

লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার পূর্ব করপাড়া গ্রামে এলডিপির মহাসচিব শাহাদাত হোসেন সেলিমের বাড়িতে গত শনিবার বিকেল ৩টার দিকে মতবিনিময় সভার মঞ্চ ও চেয়ার-টেবিল ভাঙচুর করেছে দূর্বৃত্তরা।
রামগঞ্জ উপজেলা বিএনপির নবগঠিত আহবায়ক কমিটির নেতাকর্মীদের সঙ্গে শাহাদাত সেলিমের মতবিনিময় সভা হওয়ার কথা ছিল। সভা শুরুর আগেই ছাত্রলীগের নেতাকর্মীরা এই হামলা চালায় বলে অভিযোগ করেন এলডিপি নেতা সেলিম।
শাহাদাত হোসেন সেলিম বলেন, ‘রামগঞ্জ উপজেলা বিএনপির নেতাকর্মীদের বিকেলে আমার বাড়িতে আসার কথা ছিল। সেখানে তাদের সঙ্গে শুভেচ্ছা ও মতবিনিময় হওয়ার কথা ছিল। কিন্তু সভা শুরুর আগেই ইউনিয়ন আমার বাড়িতে হামলার ঘটনা ঘটে। এ সময় সভা মঞ্চ, চেয়ার-টেবিল ভাঙচুর ও ককটেল বিস্ফোরণ ঘটানো হয়।’ এ ঘটনায় অন্তত ২০ জন আহত হয়েছে বলে দাবি করেন তিনি।
উপজেলা বিএনপি সদস্য সচিব মাহবুবুর রহমান বাহার (ভিপি) জানান, সরকার দলীয় জোটের নেতাকর্মীরা বিএনপির নেতাকর্মীদের ওপর হামলা-মামলা চালিয়ে রাজপথে বিএনপি নেতৃত্ব শূন্য করার চেষ্টা করছে।
জানতে চাইলে করপাড়া ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক তসলিম হোসেন বলেন, এলডিপি নেতা শাহাদাত সেলিমের বাড়িতে সন্ত্রাসী কার্যকলাপ করার জন্য বহিরাগতরা জড়ো হচ্ছিল। পাশেই আ.লীগের প্রতিবাদ সভা ছিল। তার বাড়িতে আ.লীগের লোকজন হামলা চালায়নি।
এ বিষয়ে উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক আ. ক. ম. রুহুল আমিন জানান, নিজেদের দলীয় কোন্দলের জেরে বিএনপির লোকজন নিজেরাই হামলা করেছে।
রামগঞ্জ থানার ওসি মোহাম্মদ এমদাদুল হক বলেন, ‘খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। পরিস্থিতি বর্তমানে শান্ত রয়েছে।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ