Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ভালুকার কংশেরকুল দরবারে দোয়া

ভালুকা (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ জানুয়ারি, ২০২৩, ১২:০০ এএম

ময়মনসিংহের ভালুকা উপজেলার কংশেরকুল দরবার শরিফের বড় দোয়া গত শনিবার বিকেলে অনুষ্ঠিত হয়েছে। এদিন সকাল থেকেই ধর্মপ্রাণ মুসল্লিরা দলে দলে দরবারে আসতে থাকেন। জোহরের নামাজ শেষে বয়ান শুরু হয়। বড়-দোয়া অনুষ্ঠানের পূর্বমুহূর্তে মাঠটি লাখো মুসল্লিতে পরিপূর্ণ হয়ে উঠে।
ভালুকা উপজেলা ছাড়াও পার্শ্ববর্তী গফরগাঁও, ত্রিশাল, ফুলবাড়ীয়া, শ্রীপুর ও নান্দাইল উপজেলাসহ দেশের বিভিন্ন স্থান থেকে কয়েক হাজার ধর্মপ্রান মুসল্লি বড় দোয়ায় অংশ গ্রহণ করেন। ওই দরবারের মাওলানা জাহেদুল হক, মাওলানা মোস্তফা হুজুর ও মাওলানা ছিদ্দিকুর রহমানের উত্তরসূরি বর্তমানে দরবারের দায়িত্বপ্রাপ্ত পীরে কামেল মাওলানা আসাদুজ্জামান সিদ্দিকী দোয়া পরিচালনা করেন। এ সময় ভালুকার এমপি আলহাজ কাজিম উদ্দিন আহমেদ ধনু, উপজেলা চেয়ারম্যান আবুল কালাম, ভালুকা মডেল থানার ওসি কামাল হোসেন, বিএনপি নেতা আলহাজ মুহাম্মদ মোর্শেদ আলম, আলহাজ হাতেম খান, বিরুনীয়া ইউপি চেয়ারম্যান ছামছুল হোসাইন ও সাবেক চেয়ারম্যান নাসির উদ্দিন সরকারসহ বিভিন্ন রাজনৈতিক এবং সামাজিক সংগঠনের নেতৃবৃন্দরাও দোয়ায় অংশ নেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ