Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

‘আরআরআর’-এর প্রশংসা করে যা বললেন অস্কারজয়ী অভিনেত্রী

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৮ জানুয়ারি, ২০২৩, ৫:৫৬ পিএম

২০২২ সালে মুক্তিপ্রাপ্ত এস এস রাজামৌলির ‘আরআরআর’ শুধু ভারতেই নয়, আধিপত্য বিস্তার করেছে গোটা বিশ্বে। অস্কার মনোনয়নেও সিনেমাটির ‘নাটু নাটু’ গানটি জায়গা করে নিয়েছে। শুক্রবার (৬ জানুয়ারি) রাজামৌলির চলচ্চিত্রটি ‘বাফটা-২০২৩’ এর তালিকাতেও জায়গা করে নিয়েছে। এদিকে অস্কার বিজয়ী অভিনেত্রী জেসিকা চ্যাস্টেইন সম্প্রতি রাজামৌলির সিনেমাটি সম্পর্কে নিজের মতামত প্রকাশ করেছেন।

‘আরআরআর’ সিনেমাটির প্রশংসা করে জেসিকা একটি টুইট বার্তায় লিখেছেন, “এই চলচ্চিত্রটি দেখা অনেকটা পার্টি করার মতোই আনন্দদায়ক ছিল।”

জেসিকা চ্যাস্টেইন যে শুধু প্রশংসা করেছেন তা নয়, আরেকটি পোস্টে ‘আরআরআর’-এর গান ‘নাটু নাটু’ও শেয়ার করেছেন তিনি। জেসিকার এই পোস্ট শেয়ার করা হয়েছে ‘আরআরআর’-এর অফিশিয়াল পেজ থেকেও। ক্যাপশনে লেখা হয়েছে, ‘জেসিকা আপনি এই ছবি উপভোগ করেছেন জেনে আমাদের ভালো লেগেছে।’

ইতিমধ্যে ২০২২ সালে মুক্তিপ্রাপ্ত ভারতের সবচেয়ে আলোচিত চলচ্চিত্রগুলোর মধ্যে শীর্ষস্থান দখল করেছে রাজামৌলির ‘আরআরআর’। বিশ্বব্যাপী প্রায় ১১৪৪ কোটি রুপি আয়ের পাশাপাশি সিনেমাটি বিশ্বের বিভিন্ন দেশে প্রশংসিত হয়েছে।

উল্লেখ্য, ‘ইন্টারস্টেলার’, ‘দ্য মার্শিয়ান’, ‘আইটি : চ্যাপ্টার ২’ এর মতো বিখ্যাত চলচ্চিত্রে অভিনয় করেছেন জেসিকা চ্যাস্টেইন। অভিনেত্রীকে সর্বশেষ দেখা গেছে ‘দ্য গুড নার্স’ চলচ্চিত্রে। জেসিকা চ্যাস্টেইন অস্কার একাডেমির একজন সদস্য যিনি অস্কারের জন্য ভোট দিতে পারেন। এছাড়া গত বছর ‘দ্য আইজ অব দ্য টামি ফায়ে’ ছবির জন্য অস্কারে সেরা অভিনেত্রীর পুরস্কার জিতেছেন জেসিকা।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ