Inqilab Logo

শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

শিজানের মাদকের টাকাও দিতেন তুনিশা, মুছে ফেলা চ্যাট উদ্ধার

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৮ জানুয়ারি, ২০২৩, ৫:৪৮ পিএম

অভিনেত্রী তুনিশা শর্মার আত্মহত্যার ঘটনায় গ্রেফতার প্রেমিক সেজানের জামিন শুনানি পিছিয়েছে ৯ জানুয়ারি পর্যন্ত। এছাড়া ফোন থেকে ‘ডিলিট’ করে দেওয়া চ্যাট উদ্ধার করেছে পুলিশ। সেখান থেকে মিলেছে নানা তথ্য। এদিকে শিজানের পরিবারের বিরুদ্ধে একাধিক অভিযোগ তুলে সংবাদ সম্মেলন করেছে তুনিশার পরিবার। তাদের অভিযোগ, শিজান তুনিশাকে মাদক গ্রহণে বাধ্য করতেন।

সংবাদ সম্মেলনে তুনিশার মা বলেন, ‘তুনিশা তার বন্ধুদের জানিয়েছিল, শিজান নিয়মিত মাদক গ্রহণ করে। শিজান তুনিশাকে মাদক গ্রহণ করতে বাধ্য করেছিল।’ তুনিশার মা আরও দাবি করেন, ‘শিজানের কারণে তুনিশা ধূমপানও শুরু করে।’

শিজানের পরিবার তুনিশাকে ব্যবহার করত বলেও অভিযোগ করেন তুনিশার মা। তিনি বলেন, ‘গত ৩–৪ মাস শিজানের পরিবারের সঙ্গে তুনিশার ঘনিষ্ঠতা বাড়ে।’ তুনিশার মা বনিতা শর্মা আরও দাবি করেন, ‘শিজানের জন্য মাদকের পেছনে অথবা শিজানের পরিবারের জন্য তুনিশা তার ৩ লাখ রুপি খরচ করে থাকতে পারে।’

এদিকে সর্বশেষ খবর অনুসারে, গতকাল শনিবার ভাসাই আদালতে শিজান খানের জামিনের আবেদন খারিজ হয়ে যায়। এছাড়া সেজানের সঙ্গে তার ‘সিক্রেট গার্লফ্রেন্ড’-এর মুছে ফেলা চ্যাট ইতোমধ্যে উদ্ধার করা হয়েছে। শিজানের আইনজীবী শৈলেন্দ্র মিশ্র জানান, তুনিশার মায়ের শহরের বাইরে থাকার কারণেই এই বিলম্ব হয়েছে।

গত বছরের ২৪ ডিসেম্বর মুম্বাইয়ের পালঘর জেলার ভাসাইতে একটি সিরিয়ালের শুটিং সেটের ওয়াশরুম থেকে অভিনেত্রী তুনিশা শর্মার ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। এরপর তুনিশার মায়ের করা আত্মহত্যায় প্ররোচনার মামলায় প্রেমিক এবং সহ-অভিনেতা শিজান মোহাম্মদ খানকে গ্রেপ্তার করে পুলিশ।

তুনিশা সনি টিভি শো ‘মহারানা প্রতাপ’-এ শিশুশিল্পী হিসেবে অভিনয় শুরু করেন। ‘আলী বাবা দাস্তান-ই-কাবুল’ ধারাবাহিকে শেহজাদি মরিয়মের চরিত্রে অভিনয় করে জনপ্রিয়তা পান তিনি। এরপর থেকে বেশ কয়েকটি ধারাবাহিকে অভিনয় করেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ