Inqilab Logo

মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

প্রচন্ড শীতে দম বন্ধ হয়ে যাচ্ছিল সামিরা মাহির

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৮ জানুয়ারি, ২০২৩, ১০:০১ এএম

সারাদেশে জেঁকে বসেছে শীত। প্রচণ্ড ঠাণ্ডা ও কুয়াশার মধ্যে যেন বের হওয়াই ব্যাপক কঠিন হয়ে পড়েছে। দিন দিন শীতের তীব্রতা বেড়েই চলেছে। এমন পরিস্থিতিতেও শুটিং করে চলেছেন বর্তমান সময়ের জনপ্রিয় অভিনেত্রী সামিরা খান মাহি। শুক্রবার (৬ জানুয়ারি) প্রচণ্ড শীতের মাঝেই প্রাণ ম্যাঙ্গোবারের একটি বিজ্ঞাপনচিত্রের শুটিং করেছেন লাস্যময়ী এই অভিনেত্রী। রাজধানীর মোহাম্মদপুরে এটির শুটিং হয়েছে। আর বিজ্ঞাপনচিত্রটি তৈরি করেছেন নির্মাতা সাবিন।

প্রচন্ড শীতে কাজের অভিজ্ঞতা প্রসঙ্গে মাহি বলেন, ‘আমার জীবনে প্রথম এত শীতের মধ্যে শুটিং করেছি। এর আগে কখনও এভাবে শুটিং করা হয়নি। প্রচণ্ড শীতে মনে হচ্ছিল দম বন্ধ হয়ে যাবে আমার। তারপরও খুব আন্তরিকাতর সঙ্গেই কাজটি সম্পন্ন করেছি। কারণ এটা আমার দায়িত্ব। তাই যে কোনো পরিস্থিতেই সেরাটাই দিতে হবে আমাকে।’

মাহি জানান, এটা তার ক্যারিয়ারের তৃতীয় বিজ্ঞাপনচিত্র। গেল ঈদে তার প্রথম টেলিটকের বিজ্ঞাপনচিত্র প্রচারিত হয়। এরপর মোস্তফা সরয়ার ফারুকীর নির্দেশনায় একটি ড্রিংকসের বিজ্ঞাপনচিত্রে কাজ করেছেন তিনি। সেটা প্রচারের অপেক্ষায় রয়েছে।

উল্লেখ্য, ২০১৪ সালে ‘রঙ আরটিভি টোয়েন্টি টোয়েন্টি কালারস মডেল হান্ট’ প্রতিযোগিতায় প্রথম রানারআপ নির্বাচিত হওয়ার মাধ্যমে শোবিজে পা রাখেন সামিরা খান মাহি। এরপর ছোটপর্দার প্রথম সারির অভিনেতাদের সঙ্গে জুটি বেঁধে কাজ করেছেন তিনি। বর্তমানে যে কজন অভিনেত্রী সাফল্যের সিঁড়ি বেয়ে এগিয়ে চলছেন তাদের মধ্যে অন্যতম মাহি।

তরুণ এই অভিনেত্রী এরইমধ্যে নাটক-টেলিফিল্মে নিজের জাত চিনিয়েছেন। অভিনয়ের পাশাপাশি টিকটকার হিসেবেও বেশ পরিচিত মাহি। ২০২২ সালে বাংলাদেশ থেকে টিকটকে সবচেয়ে বেশি জনপ্রিয়তা পেয়েছেন তিনি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ