Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

দশ বছর পর নিজের ঘরে ফিরছেন মিঠুন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৮ জানুয়ারি, ২০২৩, ৯:৫১ এএম

ভারতের জনপ্রিয় অভিনেতা মিঠুন চক্রবর্তী। জীবনের অনেক কঠিন লড়াইয়ের মধ্যে দিয়েও উপহার দিয়েছেন অসংখ্য হিট ছবি। ৭১ বছর বয়সী এই অভিনেতা এখনো যেন মঞ্চ কাঁপান সমানতালে। পশ্চিমবঙ্গে মহাগুরুও বলা হয় তাকে। পশ্চিমবঙ্গের বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় রিয়্যালিটি শো- ‘ডান্স বাংলা ডান্স’। দীর্ঘ দশ বছর পর আবার ‘ডান্স বাংলা ডান্স’-এর মঞ্চে দেখা যাবে এ ‘ডিসকো কিং’কে।

এরই মধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ‘ডান্স বাংলা ডান্স’র একটি প্রোমো ভাইরাল হয়েছে। আর সেই প্রোমোতেই সৃষ্টি হয়েছে ধামাকা। ওই প্রোমোতে দেখা গেল মিঠুন চক্রবর্তীর ঝলমলে উপস্থিতি। ৭১ বছর বয়সেও এ তারকায় পর্দায় এমন উজ্জ্বল উপস্থিতি দেখে দর্শকরাও বেশ খুশি।

প্রোমোতে অভিনেতা বলেন, টানা ১০ বছর পরে নিজের ঘরে ফিরে এলেন তিনি। ডান্স বাংলা ডান্স যে, তার মনের অনেক কাছাকাছি তা সেই প্রোমো দেখেই বোঝা যায়। মিঠুনের মতে, সেটা স্বপ্ন নয়, যেটা আমরা ঘুমিয়ে দেখি। যা মানুষকে ঘুমাতে দেয় না সেটাই হচ্ছে স্বপ্ন। আর সেই স্বপ্নই বারবার দেখেছেন এই মহাগুরু।

সর্বশেষ দেবের ‘প্রজাপতি’ সিনেমাতে দেখা গেছে এ গুণী অভিনেতাকে। বড়দিনেই মুক্তি পেয়েছে সিনেমাটি। রুপালি পর্দায় এ সিনেমার সাফল্যের পর এবার ছোট পর্দাতেও বাজিমাত করতে চলেছেন মিঠুন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ