Inqilab Logo

রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

নেইমারের সঙ্গে প্রেমের গুঞ্জন, যা বললেন অভিনেত্রী

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৭ জানুয়ারি, ২০২৩, ১০:৪৭ পিএম

পর্তুগিজ অভিনেত্রী মার্গারিদা কোরচেইরোর প্রেমে মজেছেন ব্রাজিলের তারকা ফুটবলার নেইমার। তাদের সম্পর্ক নিয়ে গত কয়েক দিন ধরেই সোশ্যাল মিডিয়ায় তুমুল আলোচনা চলছে। বিভিন্ন গণমাধ্যমেও খবর প্রকাশিত হয়েছে। এবার বিষয়টি নিয়ে মুখ খুললেন এ অভিনেত্রী। তিনি প্রেমের গুঞ্জনের খবর ছড়ানো সংবাদমাধ্যমগুলোকে রীতিমতো ধুয়ে দিয়েছেন।

ইনস্টাগ্রামে এই পর্তুগিজ অভিনেত্রী লিখেছেন- ‘আপনারা সবাই জানেন, পত্রপত্রিকায় আমাকে নিয়ে যা লেখা হয়, তার কোনো কিছুই আমি পড়ি না। প্রথম কারণ, ৯০ শতাংশ ক্ষেত্রেই দেখা যায় সেগুলো মিথ্যা। দ্বিতীয় কারণ, সেগুলো যেহেতু মিথ্যা, তাই পড়ার কোনো প্রয়োজন নেই। জীবনে এসব কোনো কিছু যোগ করে না। একটি মেয়ের বন্ধু থাকা, সুখী থাকা ও নিজের মতো চলাকে কি আমরা স্বাভাবিক চোখে দেখবো না? এটা ঠিক না। আমিই এর প্রথম কিংবা শেষ শিকার নই।’

মার্গারিদার প্যারিস ভ্রমণ ঘিরেই ঘটনার সূত্রপাত। সোশ্যাল মিডিয়ায় তাকে ফলো করতেন নেইমার। তার বিভিন্ন ছবিতে রিয়্যাক্ট করতেও দেখা যেত এই তারকা ফুটবলারকে। মার্গারিদাও নেইমারের পোস্টে লাইক দিতেন। যে কারণে তাদের প্রেমের গুঞ্জন ছড়িয়ে পড়ে। যদিও পরবর্তীতে মার্গারিদাকে আনফলো করে দিয়েছেন নেইমার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ