Inqilab Logo

শনিবার, ২৫ মে ২০২৪, ১১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

দৌলতপুরে মাদক ছেড়ে সুস্থ জীবনে ২৩ যুবক

দৌলতপুর (কুষ্টিয়া) উপজেলা সংবাদাতা | প্রকাশের সময় : ৮ জানুয়ারি, ২০২৩, ১২:০০ এএম

কুষ্টিয়ার দৌলতপুরে মাদকের নেশা ছেড়ে সুস্থ জীবনে ফেরার অঙ্গীকার করে আত্মসমর্পন করেছেন ২৩ জন মাদকাসক্ত যুবক। গতকাল শনিবার দুপুরে উপজেলার সীমান্ত সংলগ্ন প্রাগপুর এলাকার মাদকাসক্ত যুবকেরা প্রাগপুর ইউপি কার্যালয়ে উপস্থিত হয়ে অন্ধকার জগৎ ছেড়ে আলোরপথে সুস্থ জীবনে ফেরার অঙ্গীকার করে আত্মসমর্পন করেন।
দৌলতপুর উপজেলা নির্বাহী অফিসার মো. আব্দুল জব্বার, দৌলতপুর থানার ওসি মজিবুর রহমান ও প্রাগপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আশরাফুজ্জামান মুকুল সরকারের উপস্থিতি মাদকাসক্ত যুবকরা মাদককে না বলে সুস্থ জীবনে ফেরার অঙ্গীকার করেন। এসময় উপস্থিত প্রশাসনের কর্মকর্তাগণ তাদের ফুল দিয়ে বরণ ও শুভেচ্ছা জানান। ‘আসুন মাদককে না বলি’ দৌলতপুর উপজেলা নির্বাহী অফিসার মো. আব্দুল জব্বার ও দৌলতপুর থানার ওসি মজিবুর রহমান এই সেøাগানে মাদকাসক্তদের উদ্বুদ্ধ করে তাদের অন্ধকার জীবন ছেড়ে আলোর পথে ফেরা আহ্বান জানান। এরআগে দৌলতপুরের বিভিন্ন এলাকার ৪৩জন মাদকাসক্ত যুবক ও শিক্ষার্থীকে মাদক ছেড়ে সুস্থ জীবনে ফেরাতে সক্ষম হোন দৌলতপুর উপজেলা নির্বাহী অফিসার মো. আব্দুল জব্বার।
মাদক ছেড়ে সুস্থ জীবনে ফেরানো যুবকের উদ্দেশ্যে দৌলতপুর উপজেলা নির্বাহী অফিসার মো. আব্দুল জব্বার বলেন, সুস্থ, সুন্দর ও মানবিক জীবন সত্যিকারের স্বস্থি আনতে পারে। আর এরজন্য প্রয়োজন সচেতনতার। তিনি মাদকমুক্ত দৌলতপুর গড়ার ক্ষেত্রে সকলকে এগিয়ে আসার আহ্বান জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ