Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সিলেটে এক তরুণী বধূর রহস্যজনক মৃত্যু :পুলিশের জিজ্ঞাসাবাদে স্বামী

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ৭ জানুয়ারি, ২০২৩, ৮:১৬ পিএম

সিলেট মহানগরীর তেলিহাওরে সিল ভ্যালি ক্যাসল নামক ভবনে ফারহানা হক মিলি (২৪) নামের এক তরুনী গৃহবধূর রহস্যজনক মৃত্যুর ঘটনা ঘটেছে। আজ শনিবার (৭ জানুয়ারি) দুপুরে শয়নকক্ষ থেকে তার সিলিং ফ্যানের সঙ্গে ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ। তবে এটি হত্যা না আত্মহত্যা এ নিয়ে রহস্যের দানা বেঁধেছে। নিহত মিলি সুনামগঞ্জের জগ্ননাথপুরের সদর ইউনিয়নের মৃত সিরাজুল হকের কন্যা ও দিরাই উপজেলার কালিয়ারখাপন গ্রামের আসকর আলীর পূত্র নুর আলমের (৩২) স্ত্রী।

পারিবারিক সূত্র জানায়, তেলিহাওর এলাকার সিল ভ্যালি ক্যাসলের তৃতীয় তলার এ-২ ইউনিটের ভাড়াটিয়া মিলি ও মিলির বড় বোন রেহানা হক সুহেলি। সেখানে তারা নিজ নিজ স্বামী নিয়ে বসবাস করছেন। গত শুক্রবার রাতে মিলি না খেয়েই তার শয়নকক্ষে গিয়ে ঘুমিয়ে পড়েন। তবে তার স্বামী একই বাসায় থাকলেও ভিন্ন কক্ষে ঘুমান। আজ শনিবার বেলা ১১টা পর্যন্তও মিলির কক্ষের দরজা লাগানো দেখে পরিবারের সদস্যরা ডাকাডাকি করেও তার কোন সাড়াশব্দ নেই দেখে, এক পর্যায়ে একটি থাই গ্লাসের দরজা এবং কক্ষের মূল দরজা ভেঙে মিলির মরদেহ খাটের উপরে হাটু গাড়া অবস্থায় সিলিং ফ্যানের সঙ্গে ওড়না দিয়ে গলায় ঝুলন্ত মিলে। এসময় পরিবারের সদস্যরা এসএমপির কোতোয়ালি মডেল থানায় খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে। এসময় পুলিশ মিলির স্বামী নুর আলমকে জিজ্ঞাসাবাদের জন্য নিয়ে যায় পুলিশ।

অন্য একটি পারিবারিক সূত্র জানায়, সাড়ে ৪ বছর আগে নুর আলমের সঙ্গে মিলির বিয়ে সম্পন্ন হয়। এরপর থেকে রেহানা ও মিলি তাদের স্বামী নিয়ে সিল ভ্যালি ক্যাসলের ওই বাসায় বসবাস করছেন। কিন্তু মিলির স্বামী দৃশ্যমান কোনো চাকরি বা পেশায় জড়িত না থাকলেও অনলাইন জুয়া খেলে লাখ লাখ টাকা উড়িয়েছেন। এমনকি নিজের একটি ঘর বিক্রি করে ১৫ লাখ টাকা এক দিনেই জুয়া খেলায় খুইয়েছেন আলম। এসব বিষয় নিয়ে পারিবারিক দ্বন্ধ দেখা দেয় মিলি দম্পতির। অনেক সময় স্বামীর হাতে নির্যাতনের শিকার হতেন মিলি। এর আগেও স্বামীর হাতে নির্যাতিত হয়ে একসঙ্গে অনেকগুলো ঘুমের ওষুধ খেয়েছিলেন মিলি।
সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার সুদ্বীপ দাস বলেন- ওই গৃহবধূর স্বামীকে জিজ্ঞাসাবাদে রেখেছে পুলিশ। অভিযোগ দায়ের করলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবে বলে জানান তিনি। প্রসঙ্গত, নিহত মিলি একসময় ভালো ব্যাটমিন্টন খেলতেন। এছাড়া সামাজিক যোগাযোগ মাধ্যমে খুবই সরব ছিলেন তিনি। আধুনিক ্ও ফ্যাশনেবল মননের চলাফেরায় অনেকের নজর কাড়তেন মিলি।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ