Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

বছরের শুরুতেই আদালতে হাজিরা দিলেন জ্যাকুলিন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৭ জানুয়ারি, ২০২৩, ৬:২৩ পিএম

বলিউড তারকা জ্যাকুলিন ফার্নান্দেজকে বছরের শুরুতেই আর্থিক জালিয়াতি মামলায় আদালতে হাজিরা দিতে হয়েছে। ২০০ কোটি টাকা আর্থিক জালিয়াতির মামলায় অভিনেত্রীকে ফের ডেকে পাঠিয়েছিল আদালত। এই মামলার তদন্তভার রয়েছে ইডির হাতে। সে কারণেই পাতিয়ালা হাউজ কোর্টে ৬ জানুয়ারি হাজিরা দিতে হয়েছে জ্যাকুলিনকে। ভারতীয় গণমাধ্যমে এ তথ্য জানানো হয়েছে।

এই আর্থিক জালিয়াতি মামলার মূল হোতা সুকেশ চন্দ্রশেখর ও অন্যদের বিরুদ্ধে অর্থ পাচারের তদন্তে জিজ্ঞাসাবাদের জন্য এর আগে তদন্ত সংস্থার সামনে একাধিকবার হাজির হয়েছিলেন জ্যাকুলিন। গত বছরের ১৭ আগস্ট সুকেশের সঙ্গে জ্যাকুলিনকে অভিযুক্ত করে সম্পূরক চার্জশিট দেয় ভারতের অর্থনৈতিক গোয়েন্দা সংস্থা এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)। এরপর ১৫ নভেম্বর এই মামলায় জামিন পান অভিনেত্রী।

গত বছরের ২৩ ডিসেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে জ্যাকুলিন এবং রণবীর সিং অভিনীত রোমান্টিক কমেডি ‘সার্কাস’। ছবিটি বক্স অফিসে ব্যর্থ হয়। তার ওপর সুকেশের সঙ্গে তার সম্পর্ক নিয়ে বিতর্ক উঠেছিল। বিদেশযাত্রার অনুমতি চেয়েও পাননি। সব মিলিয়ে ২০২২ সাল ভালো কাটেনি জ্যাকুলিনের। এর আগে গত ২০ ডিসেম্বর দিল্লির পাতিয়ালা হাউস কোর্টে হাজিরা দিতে গিয়েছিলেন।

এদিকে, চলতি বছর মুক্তির পাবে জ্যাকুলিনের একাধিক সিনেমা। আর তাই নতুন বছরে ঘুরে দাঁড়াতে চেষ্টার কোনো কমতি রাখছেন না তিনি। বছরটা একটু ইতিবাচক দিক থেকেই শুরু করতে চাইছেন অভিনেত্রী। তবে নিজের সেই চেষ্টাগুলো গণমাধ্যমের আড়ালেই করতে চাচ্ছেন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ