Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

মাত্র ৯৮ সেকেন্ডেই শেষ ‘আরআরআর’-এর সব টিকেট

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৭ জানুয়ারি, ২০২৩, ১০:১০ এএম

গত বছরের ২৫ মার্চ মুক্তি পায় রাজামৌলির বহুল আলোচিত সিনেমা ‘আরআরআর’। মুক্তির পর সিনেমাটি সারাবিশ্বে ব্যপক আলোচিত হয়। আর এ কারণেই সিনেমাটি অস্কার মনোনয়নের সংক্ষিপ্ত তালিকায় জায়গা করে নিয়েছে। এবার ‘আরআরআর’- এর প্রদর্শনী নিয়ে হুলুস্থুল পড়েছে মার্কিণ যুক্তরাষ্ট্রে। সিনেমাটি নিয়ে যুক্তরাষ্ট্রের মানুষের কৌতুহল এত বেশি যে, মাত্র ৯৮ সেকেন্ডের মধ্যেই সব টিকেট বিক্রি হয়ে গেছে।

জানা গেছে,  টিকিট বিক্রি শুরু হওয়ার মাত্র ৯৮ সেকেন্ডের মধ্যেই সব টিকিট বিক্রি হয়ে যাওয়া কোনো ভারতীয় সিনেমার জন্য একটি বড় রেকর্ড। আগামী ৯ জানুয়ারি লস অ্যাঞ্জেলেসের ‘টিসিএল চায়নিজ থিয়েটার’-এ প্রদর্শিত হবে ‘আরআরআর’ সিনেমাটি। তবে এবারই প্রথম নয়, গত বছরের অক্টোবরেও লস অ্যাঞ্জেলসের চাইনিজ থিয়েটারে সিনেমাটি প্রদর্শিত হয়েছিল।

এদিকে সম্প্রতি নিউইয়র্ক ফিল্ম ক্রিটিকস সার্কেল অ্যাওয়ার্ডস ‘আরআরআর’ সিনেমাটির জন্য সেরা পরিচালকের পুরস্কার জিতেছেন রাজামৌলি। পুরস্কার গ্রহণ করে তিনি বলেন, ‘সিনেমাটি দেখে ভারতীয়য়া যেমন উচ্ছ্বাস প্রকাশ করেছেন তেমনি পশ্চিমেও একই ধরনের সাড়া পাচ্ছি’।

উল্লেখ্য, গত বছরের ২৫ মার্চ মুক্তির পর এনটিআর জুনিয়র ও রাম চরণ অভিনীত এই প্যান ইন্ডিয়ান সিনেমাটি প্রেক্ষাগৃহে ১ হাজার ২০০ কোটি রুপির বেশি ব্যবসা করেছে। সিনেমাটিতে গুরুত্বপূর্ণ চরিত্রে আরও অভিনয় করেছেন অজয় দেবগন, আলিয়া ভাট, শ্রিয়া সরন, সামুথিরাকানি, রে স্টিভেনসন, অ্যালিসন দোদি ও অলিভিয়া মোরিস।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ