Inqilab Logo

সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বাংলাদেশের উন্নতি আমরা দেখতে চাই খুলনায় সেনাপ্রধান

খুলনা ব্যুরো : | প্রকাশের সময় : ৭ জানুয়ারি, ২০২৩, ১২:০০ এএম

সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহম্মেদ শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেছেন, আমরা অতীতের পর্যায়ে, তোমরা ভবিষ্যৎ। অতীতের চেয়ে ভবিষ্যৎ বেশি গুরুত্বপূর্ণ। গভীরভাবে মনোনিবেশ করবে, সুশিক্ষা গ্রহণ করবে। জাতির জন্য সুনাগরিক হিসেবে নিজেকে প্রস্তুত করে তুলবে। তিনি বলেন, তোমরা ভালো করলে বাংলাদেশ ভালো করবে। আমাদের সবার প্রিয় বাংলাদেশের উন্নতি আমরা দেখতে চাই। তোমাদের মাধ্যমেই এই বাংলাদেশ একদিন সোনার বাংলা হবে, সেই প্রত্যাশাই করি।
গতকাল শুক্রবার সকালে খুলনার ঐতিহ্যবাহী সেন্ট যোসেফ হাইস্কুলের ৮৩তম প্রতিষ্ঠা বার্ষিকীর অনুষ্ঠান ‘যোসেফিয়ান ডে-২০২৩’ এ প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। এ সময় তিনি এই স্কুলের প্রাক্তন ছাত্র হিসেবে স্মৃতিচারণ করেন। এর আগে প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সকালে স্কুল প্রাঙ্গণ থেকে র‌্যালি বের করা হয়। এছাড়া সকাল থেকে রাত পর্যন্ত বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। অনুষ্ঠানে বিদ্যালয়ের শিক্ষক এবং প্রাক্তন ও বর্তমান ছাত্ররা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ