Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

যশোরে স্কুলছাত্রের রহস্যজনক মৃত্যু

| প্রকাশের সময় : ২৩ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

যশোর ব্যুরো : যশোরে দ্বিতীয় শ্রেণীর এক ছাত্রের রহস্যজনক মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার দুপুরে যশোর নতুন উপশহর সাত নম্বর সেক্টরের বস্তির একটি বাসা থেকে গলায় গামছা পেঁচানো অবস্থায় শাহজাহান হোসেন (৬) নামের ওই শিশুকে উদ্ধার করে প্রতিবেশীরা। তাকে যশোর মেডিক্যাল কলেজ হাসপাতালে আনার পর চিকিৎসক মৃত ঘোষণা করে। শাহজাহান যশোরের নতুন উপশহর সাত নং সেক্টর এলাকার বাসিন্দা নির্মাণ শ্রমিক আজিবর রহমান ও গৃহকর্মী সাজেদা বেগম দম্পতির ছেলে ও স্থানীয় শহীদ স্মৃতি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণীর ছাত্র।
তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা এলাকাবাসী জানিয়েছে, শিশুটির গলায় গামছা পেঁচানো ও শোয়ানো অবস্থায় ছিল। এসময় মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করা হয়। তবে মৃত শাহজাহানের মা সাজেদা বেগম জানিয়েছেন, বাড়িতে কেউ ছিল না। শাহজাহান পরীক্ষায় ফেল করায় আত্মহত্যা করেছে বলে শুনেছি। এলাকার লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছে। যশোর কোতোয়ালি থানার উপ-পরিদর্শক (এসআই) আমিনুর রহমান জানিয়েছেন, শিশুটিকে এলাকাবাসী বাড়ি থেকে শোয়া অবস্থায় উদ্ধার করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ