Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

পরীমনি-রাজের মান-অভিমান চলছেই, শিরিন শিলার পোস্ট উধাও

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৫ জানুয়ারি, ২০২৩, ৪:৫৬ পিএম | আপডেট : ৪:৫৭ পিএম, ৫ জানুয়ারি, ২০২৩

পরীমনি-রাজের দাম্পত্য কলহের নাটকীয়তা ক্ষণে ক্ষণে রঙ বদলে এখন দুর্ভেদ্য এক রঙ ধারণ করেছে। এ রঙের নাম বা রহস্যভেদ করতে হিমশিম খাচ্ছেন নেটিজেনরা। বেশ কয়েকদিন ধরেই রাজের সঙ্গে বিচ্ছেদের সংবাদ দিচ্ছিলেন পরীমনি। গতকাল বুধবার (৪ জানুয়ারি) দিবাগত রাতে ঢালিউড অভিনেত্রী শিরীন শিলা সামাজিক মাধ্যমে রাজ-পরীর অভিমান ভুলে ফের এক হওয়ার খবর দেন। এ খবর প্রকাশের একদিন না যেতেই পরীমণি জানালেন, অভিমান ভুলে রাজের সঙ্গে এক হননি তিনি।

শিরীন শিলার পোস্ট দেখে পরীমনির সাথে যোগাযোগ করে সংবাদমাধ্যম। তবে কি মান-অভিমান, রাগ-ক্ষোভ ভুলে এক হয়েছেন পরী-রাজ- এমন প্রশ্নের জবাবে সংবাদমাধ্যমকে পরীমনি বলেন, ‘না।’

এদিকে শিরীন শিলাও নিজের ফেসবুক থেকে রাজ-পরী এক হওয়ার পোস্টটি মুছে দিয়েছেন। বুধবার (৪ জানুয়ারি) দিবাগত রাতে রাজ-পরী-রাজ্যের সঙ্গে তার ভিডিওকলে কথোপকথনের মুহূর্তের স্ক্রিনশট পোস্ট করে তিনি লিখেছিলেন, ‘অভিনন্দন দোস্ত পরীমনি। সব ভুল বোঝাবুঝির অবসান ঘটিয়ে আবার নতুন করে সুখের সংসার গড়ে তোলার জন্য। যারা পরীমণির সংসারে ভাঙন দেখে খুশি হয়েছিলে, তারা বিষ খেয়ে মরে যাও, কারণ যারা মানুষের সুখ দেখতে পারে না, তাদের বেঁচে থাকার কোনো অধিকার নেই। পরী-রাজ, রাজ্যের জয় হোক।’

রাজ-পরীর সংসার বিষয়ক জটিলতা প্রকাশ্যে আসে ২০২২ সালে শেষ দিন। তবে তা ছিল পরীর দিক থেকে। শুক্রবার (৩০ ডিসেম্বর) দিবাগত রাতে পরীমনি ফেসবুকে স্ট্যাটাস দিয়েছিলেন, হ্যাপি থার্টি ফার্স্ট এভরিওয়ান! আমি আজ রাজকে আমার জীবন থেকে ছুটি দিয়ে দিলাম এবং নিজেকেও মুক্ত করলাম একটা অসুস্থ সম্পর্ক থেকে।

তারপর শনিবার (৩১ ডিসেম্বর) রাতে পরীমনি জানান, অভিমান ভুলে রাজের কাছে ফিরে গিয়েছেন। কিন্তু এর কয়েকঘণ্টা পর মধ্যরাতে ফেসবুকে রক্তাক্ত বিছানা ও কোলবালিশের ছবি প্রকাশ করেন তিনি। ক্যাপশনে লেখেন, হ্যাপি নিউ ইয়ার। আগামীকাল সংবাদ সম্মেলন, লোডিং…।

উল্লেখ্য, গত বছরের ১৭ অক্টোবর গোপনে একে অপরকে জীবনসঙ্গী হিসেবে বিয়ে করেন পরীমনি ও রাজ। তবে খবরটি প্রকাশ্যে এনেছেন এ বছরের ১০ জানুয়ারি। একই দিন আরো ঘোষণা করেন, সন্তান আসছে তাদের ঘরে। এরপর ২২ জানুয়ারি পারিবারিক আয়োজনে বিয়ের আনুষ্ঠানিকতাও করেন তারা। চলতি বছরের ১০ আগস্ট পরীমনির কোলজুড়ে আসে রাজ্য।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ