Inqilab Logo

শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

আজ মুক্তি পাচ্ছে ‘গুটি’, মাদক পাচারকারীর চরিত্রে বাঁধন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৫ জানুয়ারি, ২০২৩, ২:৩১ পিএম

অভিনেত্রী আজমেরী হক বাঁধন ব্যক্তিগত জীবনে নানা উত্থান-পতন হলেও কাজে প্রভাব পড়তে দেননি। অভিনয়ে একাগ্রতা, নিষ্ঠা, আত্মত্যাগ তাঁকে পৌঁছে দিয়েছে সাফল্যের সিঁড়িতে। মেয়ে সায়রাকে নিয়ে যুক্তরাষ্ট্রে ঘুরতে গিয়েছিলেন তিনি। তার অভিনীত ওয়েব ফিল্ম ‘গুটি’ মুক্তি পেতে যাচ্ছে আজ (৫ জানুয়ারি) ওয়েব প্ল্যাটফর্ম চরকিতে। ‘গুটি’র মুক্তি উপলক্ষে আমেরিকা থেকে দেশে ফিরছেন এই অভিনেত্রী।

তিনি জানিয়েছেন, আজ ‘গুটি’র মুক্তি উপলক্ষে একটি আয়োজন রয়েছে। সেখানে অংশ নেবেন এই অভিনেত্রী।

ডার্ক-থ্রিলারধর্মী এ সিরিজ নির্মাণ করেছেন শঙ্খ দাশগুপ্ত। এটিই হতে যাচ্ছে বছরের প্রথম ওয়েব সিরিজ। এরই মধ্যে এর ট্রেলারও প্রকাশ হয়েছে। এতে অভিনেত্রী বাঁধনকে দেখা গেছে মাদক কারবারির চরিত্রে। নানা ঘটনায় জড়িয়ে পড়েছেন প্রতিনিয়ত। তাই রয়েছেন পুলিশের নিশানায়।

এ ওয়েব সিরিজ প্রসঙ্গে বাঁধন বলেছিলেন, ‘সমাজে বড় বড় রাঘববোয়ালের হাতে যারা দাবার ঘুঁটির মতো ব্যবহৃত হয়, সেসব মানুষের গল্পে নির্মিত হয়েছে এ সিরিজ। এতে তেমন এক নারীর জীবনযাপন ও সংগ্রামের গল্প বলা হয়েছে। চরিত্রটি আমার কাছে অনেক ভালো লেগেছে। নতুন বছরে সিরিজটি মুক্তি পেতে যাচ্ছে। আশা করছি দর্শকদের ভালো লাগবে।’

‘গুটি’র পরিচালক শঙ্খ দাসগুপ্ত বলেন, ‘কাজটার জন্য খুব উন্মুখ হয়ে ছিলাম। চট্টগ্রাম, কুমিল্লাসহ ঢাকার বিভিন্ন লোকেশনে আমাদের সব শ্যুটিং হয়েছে। অভিনেতাসহ পুরো দলটা ছিল খুব দুর্দান্ত। এখন টেনশনে আছি এটা ভেবে যে দর্শকদের কেমন লাগবে।’

সাত পর্বের এ সিরিজে আজমেরী হক বাঁধন ছাড়া আরও অভিনয় করেছেন শাহরিয়ার নাজিম জয়, শরীফ সিরাজ, মৌসুমী হামিদ, নাসির উদ্দিন খান, আরিয়া আরিত্রা, টুনটুনি সোবহান, আরফান মৃধা শিবলু, মাহমুদুল আলমসহ অনেকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ