Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অবশেষে ভাড়া হলো সুশান্তের সেই ফ্ল্যাট

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৫ জানুয়ারি, ২০২৩, ১০:১১ এএম

অকাল প্রয়াত বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত বাস করতেন মুম্বাইয়ের বান্দ্রার অভিজাত এলাকার বিলাসবহুল একটি ফ্ল‍্যাটে। তার মৃত্যুর পর আড়াই বছর কেটে গেছে। কিন্তু এরমধ্যে নতুন কোনো ভাড়াটিয়া আসেনি ওই ফ্ল্যাটে। কেননা সুশান্তের রহস্যজনক মৃত্যু হয়েছে। অনেকে বিশ্বাস করেন, আত্মহত্যা করছেন এ নায়ক। সেকারণেই ফ্ল্যাটটি ভাড়া নেওয়ার সাহস পেত না কেউ। এবার সে খরা কাটল। ভাড়া হয়েছে ফ্ল্যাটটি।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, এক প্রবাসী ভারতীয় ফ্ল্যাটটি ভাড়া নিয়েছেন। ভাড়া বাবদ মাসে ৫ লাখ রুপি গুনতে হবে তাকে। এজন্য প্রায় ৩০ লক্ষ রুপি ডিপোজিট জমা দিচ্ছেন তিনি।

সুশান্তের মৃত‍্যুর পরেই ফ্ল‍্যাটটি পুনরায় ভাড়া দেওয়ার তোড়জোড় শুরু করেছিলেন মালিক। কিন্তু কোনো লাভ হয়নি। পেশায় দালাল রফিক মার্চেন্ট সম্প্রতি ফাঁকা ফ্ল‍্যাটটির একটি ছবি শেয়ার করে জানান, মাসিক ৫ লাখ টাকায় ফ্ল‍্যাটটি ভাড়া দেওয়া হবে। তবে আর কোনো তারকা নয়। করপোরেট জগতের মানুষজনদেরই ভাড়াটে হিসেবে চাইছেন মালিক। কিন্তু প্রথমদিকে কেউ আগ্রহ না দেখাচ্ছিল না ফ্ল্যাটটি ভাড়া নিতে।

সেসময় রফিক জানিয়েছিলেন, মানুষজন ভয় পাচ্ছে এই ফ্ল‍্যাটে থাকতে। যখন ভাড়াটেরা শুনছেন যে এই ফ্ল‍্যাটেই সুশান্তের ঝুলন্ত দেহ উদ্ধার হয়েছিল তখনই পিছিয়ে আসছেন তারা। আগে ফ্ল‍্যাটে পা পর্যন্তও রাখতে চাইতেন না। এখন তাও ফ্ল‍্যাটে এসে দেখে যাচ্ছেন। কিন্তু নিতে কেউই রাজি হচ্ছেন না।

২০১৯ এর ডিসেম্বর মাস থেকে ওই ফ্ল‍্যাটে ভাড়া থাকতে শুরু করেন সুশান্ত। তার সঙ্গে লিভ ইন সম্পর্কে থাকতেন প্রেমিকা রিয়া চক্রবর্তী। কিন্তু সুশান্তের মৃত‍্যুর আগে তিনিও ছেড়ে চলে যান তাকে। এখনও অভিশপ্তের মতোই পড়ে রয়েছে ওই ফাঁকা ফ্ল‍্যাট।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ