Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

এখনি হানিমুনের যাওয়ার পরিকল্পনা নেই ‘কাবিলা’র

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৪ জানুয়ারি, ২০২৩, ১০:২৪ পিএম

জনপ্রিয় ধারাবাহিক নাটক ‘ব্যাচেলর পয়েন্ট’ অভিনেতা জিয়াউল হক পলাশ এখন আর ব্যাচেলর নেই। তবে ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকের চরিত্র রোকেয়া কিংবা ইভাকে নয়, বাস্তব জীবনে নাফিসা রুম্মান মেহনাজকে বিয়ে করেছেন জনপ্রিয় অভিনেতা জিয়াউল হক পলাশ। কিছুদিন আগে পারিবারিকভাবে বিবাহ বন্ধনে আবদ্ধ হন এই অভিনেতা। গত ১৬ ডিসেম্বরে শুভ কাজের সংবাদটি দেন পর্দার ‘কাবিলা’।

তবে তারা বিয়ে করেছিলেন আরও চার মাস আগে, গত ৫ আগস্ট। এবার বিয়ের খবরটি এতদিন পর প্রকাশ্যে আনার কারণটা জানালেন হাজারও ভক্তের প্রিয় এই অভিনেতা। আরো জানিয়েছেন ব্যস্ততার কারণে আপাতত স্ত্রীকে নিয়ে হানিমুনে যাওয়া হচ্ছে না তার। পরে সময় করে হানিমুনে যাবেন।

পলাশ বলেন, ‘আগস্টের ৫ তারিখে আকদ করার পর ভেবেছিলাম সেপ্টেম্বর-অক্টোবরের দিকে অনুষ্ঠান করব। কিন্তু আমার দুলা ভাই (ভগ্নিপতি) দেশের বাইরে, আমাদের ব্যাচেলর পয়েন্টের লাস্ট লটের শুটিং, সব কিছু মিলিয়ে অনুষ্ঠানটি সেট করতে পারছিলাম না। এদিকে ঘোষণাটাও দেরি হয়ে যাচ্ছিল। পরে ভাবলাম বিজয় দিবসেই ঘোষণাটা দিয়ে দেই।’

ব্যস্ততার কারণে আপাতত স্ত্রীকে নিয়ে হানিমুনে যাওয়া হচ্ছে না জানিয়ে পলাশ বলেন, ‘আপাতত হানিমুনের পরিকল্পনা নেই। কারণ আমাদের ওয়েব সিরিজের শুটিং সামনে। এরপর আমার নিজের পরিচালনায় বেশ কিছু প্রজেক্ট আছে। ফলে কোনোভাবেই সুযোগ হয়ে আসছে না। পরে সময় করে পরিকল্পনা করব।’

জানা গেছে, পলাশের স্ত্রীর নাম নাফিসা রুম্মান মেহনাজ। নর্থসাউথ বিশ্ববিদ্যালয় থেকে ব্যবসায় প্রশাসন অনুষদে স্নাতক সম্পন্ন করে একই বিশ্ববিদ্যালয়ে স্নাতকোত্তর করছেন তিনি। পাশাপাশি একটি বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরত আছেন। পলাশের দূরসম্পর্কের আত্মীয় ছিলেন নাফিসা রুম্মান মেহনাজ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ