Inqilab Logo

শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

মেয়েকে তুষারঝড় দেখাতে যুক্তরাষ্ট্রে বাঁধন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৪ জানুয়ারি, ২০২৩, ১০:২২ পিএম

দেশের জনপ্রিয় অভিনেত্রী আজমেরী হক বাঁধন। বর্তমানে কাজ এবং মেয়েকে নিয়ে বেশ ভালোই আছেন তিনি। কাজের বাইরে অবসর সময়টা মেয়েকে দিতেই পছন্দ করেন এই অভিনেত্রী। চেষ্টা করেন মেয়ের আবদারগুলো পূরণ করার। আর সেই আবদার পূরণেই মেয়েকে নিয়ে যুক্তরাষ্ট্রে উড়াল দিয়েছেন বাঁধন। নতুন বছরের শুরুটা মেয়েকে নিয়ে ক্যালিফোর্নিয়ায় কাটাচ্ছেন ‘রেহানা মরিয়ম নূর’ খ্যাত এই অভিনেত্রী।

যুক্তরাষ্ট্রের এবারের সফরটি বাঁধনের কাছে একদম অন্যরকম। কারণ, দেশটিতে মেয়েকে নিয়ে কাটানো প্রতিটা মুহূর্তই অনেক স্পেশাল এবং আবেগঘন। মায়ের কাছে তুষারপাত দেখার আবদার করেছিল সায়রা। সেই বায়না পূরণেই মেয়েকে তুষারঝড় দেখাতে যুক্তরাষ্ট্রে উড়াল দেন বাঁধন। মেয়ের ইচ্ছা পূরণ করতে পেরে ভীষণ খুশি এই অভিনেত্রী। যুক্তরাষ্ট্রে একসঙ্গে তুষারপাত দেখছেন মা ও মেয়ে। সেইসঙ্গে অনেক আনন্দও করছেন তারা। মেয়ের সঙ্গে সুন্দর সময় কাটানো জীবনের অন্য রকম অনুভূতি বাঁধনের কাছে।

তবে খুব শিগগিরই বাঁধন ও সায়রা ফিরবেন দেশে। দেশে ফিরে বাঁধন ঢাকা লিট ফেস্টে অংশ নেবেন। আগামী ৫ থেকে ৮ জানুয়ারি ঢাকায় অনুষ্ঠিত হবে সাহিত্যের আন্তর্জাতিক এই উৎসব।

এদিকে, বাঁধন অভিনীত নতুন ওয়েব ফিল্ম ‘গুটি’ মুক্তি পেতে যাচ্ছে আগামীকাল (৫ জানুয়ারি) বৃহস্পতিবার। এতে মাদক পাচারকারীর চরিত্রে অভিনয় করেছেন বাঁধন। এছাড়া তার অভিনীত প্রথম হিন্দি সিনেমা ‘খুফিয়া’ চলতি বছরের মার্চে মুক্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ