Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

পাকিস্তানি অভিনেত্রীদের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৪ জানুয়ারি, ২০২৩, ৯:৪৭ পিএম

পাকিস্তানি মিডিয়া ইন্ডাস্ট্রি এখন বেশ জনপ্রিয়। তাদের নাটকের বেশ সুনাম রয়েছে। পাকিস্তানি তারকারা বলিউডেও কাজ করছেন। তবে এবার এক গুরুতর অভিযোগ এসেছে পাকিস্তানি অভিনেত্রীদের ওপর। পাকিস্তানি মডেল-অভিনেত্রীদের দিয়ে ফাঁদ পাতার অভিযোগ উঠেছে দেশটির সেনাবাহিনীর বিরুদ্ধে। পাকিস্তানি সেনাবাহিনীর প্রাক্তন মেজর আদিল রাজা এমন বিস্ফোরক অভিযোগ করেছেন।

আদিল রাজা এমন বিস্ফোরক অভিযোগ করে বলেছেন, বেশ কয়েকজন প্রথম সারির পাক অভিনেত্রীকে ‘হানি ট্র্যাপ’ করা হতো। অর্থাৎ, সৌন্দর্য বা যৌনতার ফাঁদ হিসেবে ব্যবহার করত পাক সেনাবাহিনী।

আদিল রাজা এখন আপাদমস্তক একজন ইউটিউবার। তিনি এখন পাকিস্তান থাকেন না। বর্তমানে তিনি ‘সোলজার স্পিকস’ নামে একটি ইউটিউব চ্যানেল চালান। গ্রাহক প্রায় ৩ লাখ। সেই চ্যানেলের সাম্প্রতিকতম এপিসোডে তিনি এই বিস্ফোরক দাবি করেন।

আদিল রাজা তার চ্যানেলের ভিডিওটিতে বলেছেন, পাক রাজনীতিবিদদের ফাঁদে ফেলতে অবসরপ্রাপ্ত জেনারেল কামার বাজওয়া এবং পাক গুপ্তচর সংস্থা আইএসআই-এর সাবেক প্রধান ফয়েজ হামিদ কয়েকজন পাকিস্তানি অভিনেত্রী এবং মডেলদের ব্যবহার করতেন। কিন্তু কয়েকজন অভিনেত্রীর নামের দুটি করে বর্ণ উল্লেখ করেছেন। যেমন: এমএইচ, এমকে, কেকে, এসএ।

এমন সংকেত দেখে নেটিজেনদের ধারণা, এসব অভিনেত্রী হলেন: মেহুশ হায়াত (এমএইচ), মাহিরা খান (এমকে), কুবরা খান (কেকে), সজল আলী (এসএ)।

আদি রাজার এমন মন্তব্যের পর হইচই পড়ে গেছে নেটদুনিয়ায়। আর তার এ দাবি নিয়ে এখন উত্তাল পাকিস্তান। পাকিস্তানি তারকারাও দিয়েছেন জবাব, এমন বিতর্কিত মন্তব্যে ক্ষোভে ফুসছেন উল্লেখিত অভিনেত্রীরা। এই মন্তব্যের জন্য আদিলকে ক্ষমা চাইতে বলেছেন তারা। ক্ষমা না চাইলে মানহানির মামলা করবেন বলে জানিয়েছেন তারা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ