Inqilab Logo

মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

নিরাপত্তাকেই বিশ্বের সেরা অনুভূতি মনে করেন মাহি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৪ জানুয়ারি, ২০২৩, ৯:৪১ পিএম

চিত্রনায়িকা মাহিয়া মাহি চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের উপনির্বাচনে প্রার্থী হতে মনোনয়ন ফরম সংগ্রহ করেছিলেন। কিন্তু তাকে মনোনয়ন দেয়নি আওয়ামী লীগ। দলের সিদ্ধান্ত মেনে নিয়ে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর পক্ষে কাজ করার ঘোষণা দিয়েছেন মাহিয়া মাহি। যারা মনোনয়ন কিনেছিলেন প্রত্যেককে প্রধানমন্ত্রীর মনোনীত প্রার্থীর পক্ষে কাজ করার আহ্বানও জানিয়েছেন তিনি।

এ চিত্রনায়িকা সোশ্যাল মিডিয়ায়ও বেশ সক্রিয়। সেখানে মাঝে মাঝেই ক্যারিয়ার, রাজনৈতিক ও ব্যক্তিগত বিষয়ে কথা বলে থাকেন। মঙ্গলবার রাত ১২টার দিকে ব্যক্তিগত ফেসবুক প্রোফাইলে মাহি বলেন, ‘বিশ্বের সেরা অনুভূতি কি? নিরাপত্তা।’

তিনি আরও বলেন, ‘আপনার খারাপ মেজাজ সত্ত্বেও, তারা থাকে। এমনকি যখন আপনি একটি কঠিন দিন কাটাচ্ছেন, তারা থাকে। যখন আপনি বলার জন্য সঠিক শব্দ খুঁজে পান না, তারা বুঝতে পারে এবং আপনার পাশে থাকে। এটি জানার চেয়ে ভালো আর কিছুই নেই যে, যতই রুক্ষ হোক না কেন, কেউ আপনার পাশে থাকবে।’

উল্লেখ্য, ব্যবসায়ী ও রাজনীতিবিদ রাকিব সরকারকে স্বামী হিসেবে পেয়ে স্বপ্নপূরণ হয়েছে মাহির। স্বামীকে নিয়ে ওমরাহ করে এসেছেন এই নায়িকা। প্রায়ই বিভিন্ন জায়গায় ঘুরতে যান তারা। কখনও বন্ধুদের সঙ্গে, আবার কখনও শুধু তারা দুজনে। সব মিলিয়ে দারুণ কাটছে মাহি-রাকিবের দাম্পত্য জীবন। সোশ্যাল মিডিয়ায় মাহির করা বিভিন্ন পোস্ট থেকে স্পষ্ট বোঝা যায়, বিয়ের পর স্বামীকে নিয়ে বেশ সুখেই আছেন তিনি। এই দম্পতির ভালোবাসার নমুনা প্রতিনিয়ত দেখছে নেটিজেনরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ