Inqilab Logo

শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিরামপুরে ওএমএস চাল কালোবাজারে বিক্রির ঘটনায় উপজেলা যুবলীগের সভাপতিকে দল থেকে অব্যাহতি!

বিরামপুর (দিনাজপুর )উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ জানুয়ারি, ২০২৩, ৭:১৯ পিএম

দিনাজপুর জেলা যুবলীগের সভাপতি রাসেদ পারভেজ সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে দলীয় শৃঙ্খলা ভঙ্গ ও সংগঠন বিরোধী কার্যকলাপে জড়িত থাকার অপরাধে বিরামপুর পৌর এলাকা মির্জাপুর কলেজ বাজার এর দায়িত্বরত ওএমএস ডিলার ও উপজেলা যুবলীগের সভাপতি আবু হেনা মোঃ মোস্তফা কামালকে দল থেকে অব্যাহতি প্রদান করে বিজ্ঞপ্তি প্রকাশ করে গতকাল মঙ্গলবার।

প্রকাশ,কালোবাজারে ওএমএস চাল অন্যত্রে পাচারের সময় জনতার সহায়তায় আটক করে উপজেলা নির্বাহী অফিসার কে সংবাদ দিলে উপজেলা নির্বাহী অফিসার পরিমল কুমার সরকার ভ্যানের ১০ বস্তা চাল সহ পৌর এলাকার কলেজ বাজারের চাঁদপুর মহল্লার সাফাতুল্লাহ পুত্র আব্দুল গফফার এর চালের আড়ত আরো ২৪০কেজি ওএমএস ১০ বস্তা চাল অন্যত্রে বিক্রির সময় জব্দ করে। এ ব্যাপারে দৈনিক ইনকিলাব পত্রিকার সহ বিভিন্ন পত্রিকার সংবাদটি প্রকাশ হলে ৫ দিনের মাথায় বিরামপুর উপজেলা যুবলীগের সভাপতির পর থেকে মোঃ আবু হেনা মোস্তফা কামালকে অব্যাহতি প্রদান করায় এলাকার ব্যাপক চাঞ্চলের সৃষ্টি হয়েছে । এ ব্যাপারে বিরামপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মিজানুর রহমান মন্ডল জানান, গঠনতন্ত্র বিরোধী এবং সরকারের ভাবমূর্ত ক্ষুন্ন করায় উক্ত পথ থেকে তাকে অব্যাহতি দাওয়া হয়েছে বলে ও দৈনিক ইনকিলাব কে জানান।

এ ব্যাপারে দিনাজপুর জেলা যুবলীগের সভাপতি রাশেদ পারভেজের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, অভিযোগের বিষয়ে তদন্ত সাপেক্ষে বর্তমান বিরামপুর উপজেলা যুবলীগের সভাপতি আবু হেনা মোস্তফা কামাল সংগঠন থেকে অব্যাহতি প্রদান করা হয় ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ