Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

মরহুম জাকের উল্লাহ চকোরি ছিলেন নিষ্ঠাবান মুসলমান ও সাহসী সাংবাদিক - স্মরণ সভা ও দোয়া মাহফিলে বক্তারা

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ৪ জানুয়ারি, ২০২৩, ৬:১৪ পিএম | আপডেট : ৭:১১ পিএম, ৪ জানুয়ারি, ২০২৩

দৈনিক ইনকিলাবের কক্সবাজার জেলা সংবাদদাতা মরহুম জাকের উল্লাহ চকোরী ছিলেন একজন নিষ্ঠাবান মুসলমান ও সাহসী সাংবাদিক।

কক্সবাজার প্রেস ক্লাবে এক স্মরণ সভাও
দোয়া মাহফিলে বক্তারা এ কথা বলেন।

সাংবাদিক ইউনিয়ন কক্সবাজার
বুধবার বিকেলে কক্সবাজার প্রেস ক্লাবে এই স্মরণ সভা ও দোয়া মাহফিলের আয়োজন করে।

সাংবাদিক ইউনিয়ন কক্সবাজারের সভাপতি জিএএম আশেকুল্লাহর সভাপতিত্বে দোয়া মাহফিলে অংশ গ্রহণ করেন বিভিন্ন সংবাদ মাধ্যমে কর্মরত সংবাদ কর্মী ও সাংবাদিক ইউনিয়ন কক্সবাজার ইউনিয়নের সদস্যরা।

বক্তারা বলেন, মরহুম জাকের উল্লাহ চকোরী ছিলেন, একজন নিষ্ঠাবান মুসলমান এবং নির্ভিক ও সাহসী সাংবাদিক। আমৃত্যু তিনি দৈনিক ইনকিলাবে নিষ্ঠার সাথে কাজ করে গেছেন।
দোয়া মাহফিলে অংশ গ্রহণ করেন,
প্রেস ক্লাবের সাবেক সভাপতি বদিউল আলম, সাংবাদিক ইউনিয়ন কক্সবাজারের সাবেক সভাপতি মোহম্মদ নুরুল ইসলাম, মমতাজ উদ্দিন বাহারী, দৈনিক ইনকিলাবের বিশেষ সংবাদদাতা শামসুল হক শারেক, সাংবাদিক ইউনিয়ন কক্সবাজারের সাবেক সাধারণ সম্পাদক হাসানুর রশীদ, আনসার হোসেন, সাংবাদিক ইমাম খাইর, হুমায়ুন সিকদার সেলিমুল্লাহ সহ বিভিন্ন সংবাদ মাধ্যমে কর্মরত সাংবাদিকরা।
অনুষ্ঠানটি পরিচালনা করেন সাংবাদিক ইউনিয়ন কক্সবাজারের সাধারণ সম্পাদক মোস্তফা সরওয়া।
উল্ল্যেখ্য দৈনিক ইনকিলাবের কক্সবাজার জেলা সংবাদদাতা, কক্সবাজার প্রেসক্লাবের প্রতিষ্ঠাকালীন সদস্য, চকরিয়া প্রেসক্লাবের উপদেষ্টা, চকরিয়া সাংবাদিক কল্যাণ সমিতির সভাপতি, প্রবীণ সাংবাদিক জাকের উল্লাহ চকোরী ২১ ডিসেম্বর বুধবার বেলা ২.৩০ টায় চট্টগ্রাম আন্দরকিল্লাহ জেনারেল হাসপাতালে ইন্তেকাল করেছেন।#



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ