Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

নেছারাবাদে ছাত্রলীগের কমিটিতে আসার জন্য প্রতিষ্ঠাবার্ষিকীতেও পৃথক পৃথক রর্‌্যলী

নেছারাবাদ(পিরোজপুর)সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ জানুয়ারি, ২০২৩, ৫:১৯ পিএম | আপডেট : ৫:১৯ পিএম, ৪ জানুয়ারি, ২০২৩

বাংলাদেশ ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকীতে পৃথক পৃথক র্যালী ও সংক্ষিপ্ত সমাবেশ করেছে নেছারাবাদ উপজেলা ও পৌর ছাত্রলীগের সাবেক ও বর্তমান নেতারা।

এ উপলক্ষে বুধবার সকালে উপজেলা চত্ত্বর থেকে নেছারাবাদ ও স্বরূপকাঠি পৌর ছাত্রলীগের ব্যানারে একটি র্যালী বের হয়। স্বরূপকাঠি পৌর ছাত্রলীগের সভাপতি মিঠুন আচার্য্যে অনুয ও সম্পাদক মো: রিয়াজ মাহমুদ এর নেতৃত্বে র্যালীটি উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে পূনরায় উপজেলায় এসে মিলিত হয়ে সেখানে সংক্ষিপ্ত সমাবেশ করেন তারা।

এর পরপরই পিরোজপুর জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি শ্যামল দত্ত এবং ছাত্রলীগ নেতা শিমুল এর নেতৃত্বে আর একটি বিশাল র্যালী বের হয়। র্যালীটি বাজারের প্রধান সড়কগুলো প্রদক্ষিন করে সেখানে সংক্ষিপ্ত সমাবেশ করেন।

অপরদিকে উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ন সাধারন সম্পাদক অনিক আচার্য্যে এর নেতৃত্বে আর একটি আনন্দ র্যালী বের হয়। র্যালীটি উপজেলার প্রধান সড়কগুলো প্রদক্ষিন করে সংক্ষিপ্ত সমাবেশে মিলিত হয়।

ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে পৃথক পৃথক র্যালীর ব্যাপারে জানতে চাইলে স্বরূপকাঠি পৌর ছাত্রলীগের সভাপতি মিঠুন আচার্য্যে অনুয বলেন, আমাদের উপজেলা ছাত্রলীগের কোন কমিটি নেই।সামনে কমিটি হবে। তাই হয়তো কমিটিতে আসার জন্য যে যার মত লোকবল নিয়ে কর্মসূচী করেছে।

পিরোজপুর জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক শ্যামল দত্ত বলেন, আমাদের উপজেলা ছাত্রলীগের কমিটি ভেঙ্গে দেওয়া হয়েছে। তাই সামনে কমিটি সুযোগের জন্য নিজেদের দক্ষতা প্রমানে আমাদের এ বিশাল কর্মসূচী হয়েছে। আমরা ছাত্রলীগ এক পতাকাতলে আছি। পৃথক কর্মসূচী এতে দোষের কিছু নেই।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ