Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বাংলার মাটিতে আর কখনো সংবিধানের বাইরে নির্বাচন হবেনা ,কোটালীপাড়ায় ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে আওয়ামীলীগ সভাপতি

কোটালীপাড়া ( গোপালগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ জানুয়ারি, ২০২৩, ৫:০৯ পিএম

গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি ভবেন্দ্র নাথ বিশ্বাস বলেছেন বাংলার মাটিতে আর কখনো সংবিধানের বাইরে নির্বাচন হবেনা,জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ছাত্রলীগকে প্রতিষ্ঠা করেছেন সেই হতে সর্বক্ষেত্রে ছাত্রলীগের অগ্রনি ভুমিকা রয়েছে, তিনি বিএনপিকে উদ্দেশ্য করে বলেন এখন যারা গণতন্ত্রের কথা বলে তাদের তো জন্ম হয়েছে ক্যান্টলমেন্ট থেকে আর বাংলাদেশ আওয়ামীলীগ সাধারণ মানুষের সংগঠন এরা মাটি থেকে এসেছে,বিএনপি এখন গণতন্ত্রের কথা বলে পেট্রোল সন্ত্রাস, বোমাবাজি করে গণতন্ত্র রক্ষা করতে চায়। বাংলার মাটিতে আর কখনো সংবিধানের বাইরে নির্বাচন হবেনা

যতোই লাফালাফি করুক বিএনপি এখানে এই সংবিধান অনুযায়ী বর্তমান সরকারের অধিনেই নির্বাচন হবে,আগামী নির্বাচনে ছাত্রলীগকে কঠিন পরিক্ষা দিতে হবে এই দেশকে রক্ষা করতে গণতন্ত্র রক্ষা করতে এবং বঙ্গবন্ধুর আদর্শকে রক্ষা করতে ছাত্রলীগকে অগ্রনি ভুমিকা পালন করতে হবে। আগামী নির্বাচনে আমাদের নিরঙ্কুশ ভাবে বিজয়ী হতে হবে, তিনি আরো বলেন ১০ মন তেল ও আর পুরবেনা রাধাও আর নাচবেনা,এখানে সংবিধান অনুযায়ী নির্বাচন হবে আওয়ামীলীগের অধিনে নির্বাচন হবে, শেখ হাসিনার অধিনেই নির্বাচন হবে। ৪ জানুয়ারী বুধবার উপজেলা আওয়ামীলীগ কার্যালয় ছাত্রলীগের ৭৫ তম প্রতিষ্ঠাবাষিকীতে আলোচনা সভার প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। উপজেলা ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান মুন এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রফিকুল ইসলামের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ, উপজেলা চেয়ারম্যান বিমল কৃষ্ণ বিশ্বাস, সহ সভাপতি গোলাম কিবরিয়া দাড়িয়া, যুগ্ন সাধারণ সম্পাদক ও সাবেক পৌর মেয়র অহিদুল ইসলাম হাজরা, সাংগঠনিক সম্পাদক মতিয়ার রহমান হাজরা, রুহুল আমীন খানঁ, সদস্য জাহাঙ্গীর হোসেন খানঁ। এসময় উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি নাদের আলী মিয়া, কৃষি বিষয়ক সম্পাদক আতিকুজ্জামান বাদল, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক কবিরুল ইসলাম রুনী, দপ্তর সম্পাদক মিজানুর রহমান তাজঁ বুলবুল, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক সুমন হোসেন বাচ্চু, সহ প্রচার সম্পাদক শেখ মোঃ টুটুল, পৌর ছাত্রলীগের সভাপতি চৌধুরী সেলীম আহম্মেদ ভিপি ছোটন, সাধারণ সম্পাদক আলীউজ্জামান জামির, কলেজ ছাত্রলীগের সভাপতি স্বপন তালুকদার সহ আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন। এর আগে সকালে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করে দিবসটি উদযাপনের কার্যক্রম শুরু করেন ছাত্রলীগ নেতারা। পরে তারা উপজেলা পরিষদ চত্তরে অবস্হিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করে উপজেলা, পৌর ও কলেজ ছাত্রলীগের সমন্বয়ে একটি বনার্ঢ্য রেলী উপজেলা চত্তরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে আওয়ামীলীগ কার্যালয় এসে কেক কেটে আলোচনা সভা করে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ